নিউজপলিটিক্স

ভোট দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

নিজস্ব প্রতিবেদন: আজ বাংলায় অষ্টম দফার অর্থাৎ শেষ দফার ভোট। আজ রাজ্যে ৩৫ টি আসনে ভোটগ্রহণ হচ্ছে। বীরভূমের ১১ টি আসনে, কলকাতার ৭ টি আসনে, মুর্শিদাবাদের ১১ টি আসনে, এবং মালদার ৬ টি আসনে ভোটগ্রহণ চলছে। সকাল থেকেই মানুষজন স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে বের হচ্ছেন। বেশ কয়েক জায়গায় থেকে হিংসা হানাহানির টুকরো টুকরো ঘটনা দেখা দিয়েছে।

রাজ্যের মাটিতে নিজেদের প্রভাব প্রতিপত্তি এবং অস্তিত্ব রক্ষা করতে তৎপর হয়ে রয়েছে তৃণমূল। অপরদিকে তৃণমূলের হাত থেকে ক্ষমতা ছিনিয়ে নবান্নের সিংহাসন দখল করতে উদগ্রীব হয়ে রয়েছে বিজেপি ও। কে ছিনিয়ে নেবে নবান্নের সিংহাসন তা দেখা যাবে আগামী ২ রা মে। আজ সকাল থেকেই মানুষজন দলে দলে ভোট দিতে যাচ্ছেন। ‌বুথগুলিতে কড়া কোভিড বিধি মেনে ভোটপর্ব সম্পন্ন করা হচ্ছে। আজ বেলগাছিয়ায় ভোট দিয়েছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী।

আরও পড়ুন-মে দিবসের কর্মসূচিতে বদল করলো বামেরা। জনগণের পরিষেবার দিকে লক্ষ্য দিয়েছে বাম সংগঠন।

এবার ভোট দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়‌।এমনিতেই প্রথম থেকেই রাজ্যপালের সাথে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের যথেষ্ট বিরোধ লেগেই রয়েছে। বিভিন্ন ইস্যুতে বাদানুবাদে জড়িয়ে পড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যপাল জাগদীপ ধনখড়।

রাজ্যপাল আজ ভোট দিয়েছেন কিছুক্ষন আগেই।চৌরঙ্গী বিধানসভার অন্তর্গত বিবাদীবাগ এর প্রিন্সিপাল অ্যাকাউন্টেন্টের বিল্ডিংয়ে সস্ত্রীক ভোট দিয়েছেন জগদীপ ধনখড়। তিনি বলেছেন, “গণতন্ত্রের অন্যতম উৎসব হল এই ভোট। আমরা দুজনেই ভোট দিয়েছি। ১০০% কোভিড প্রোটোকল মানা হয়েছে। আমি ব্যবস্থাপনা দেখে খুবই খুশি। নির্বাচন কমিশন যথেষ্ট ভালো কাজ করেছে। কেন্দ্রীয় বাহিনীও ভালো কাজ করেছে।”

Related Articles

Back to top button