নিউজবিনোদন

প্রতিমার মুখে সোনার মাস্ক, হাতে স্যানিটাইজার , মাস্ক। খুঁটি পূজার উদ্বোধন করলেন অদিতি মুন্সি

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে এবারের দূর্গাপূজাও সম্পন্ন হতে চলেছে কোভিড বিধি মেনে। বাঙালির শত আবেগ, উন্মাদনার এই পূজার আমেজ গত বছর থেকেই ফিকে হয়ে গিয়েছে। দেশজুড়ে তান্ডব চালাচ্ছে এই মহামারি। তাই এবারের দূর্গাপূজাও রীতিমতো কোভিড সতর্কতা মেনেই পালিত হতে চলেছে।

এই আবহের মধ্যেই বাগুইহাটির অশ্বিনীনগর বন্ধুমহল ক্লাবে এসে গেলেন উমা। কিন্তু উমার আগমন হল মুখে সোনার মাস্ক পরিহিতা, হাতে স্যানিটাইজার, মাস্ক, থার্মাল গান, পালস্ অক্সিমিটার নিয়ে।এই ক্লাবের খুঁটি পূজার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গায়িকা তথা রাজারহাট গোপালপুরের তৃণমূল বিধায়ক অদিতি মুন্সি। গতকাল রবিবার অবিশ্রান্ত বৃষ্টিধারার মধ্যেই সকালে এই ক্লাবের প্রতিমার খুঁটি পুজার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অদিতি।

আরও পড়ুন-নীরজ চোপড়াকে সোনাজয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র হলেন অভিনেত্রী তৃণা সাহা

খুঁটি পূজা হলেও মায়ের আগমন হয়ে গিয়েছে আগেই। এবারের প্রতিমা মাস্ক পরিহিতা হ‌ওয়ায় আবার অনেকেই আপত্তি জাহির করেছেন। অনেকেই বলছেন যে প্রাচীন কাল থেকেই দেবীকে যে রূপে পূজা করা হচ্ছে সেই রূপেই করা হোক, প্রতিমাকে মাস্ক পরানো বন্ধ হোক, এমনটাই দাবি তুলেছেন অনেকেই।গায়িকা অদিতি মুন্সি ক্লাবের এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে সকলকে কোভিড বিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন।

আরও পড়ুন-অভিনেত্রী তনুশ্রীর জন্মদিনে রঙিন মুহূর্তের ছবি পোস্ট করলেন নুসরত জাহান

তিনি বলেছেন যে, এই পূজা ঘিরে বহু মানুষের জীবন জীবিকা জড়িয়ে থাকে, তাই এই ভয়াবহ আবহে সকলকে সাবধানতা অবলম্বন করতে হবে।প্রতিমার মাস্কের পরিপ্রেক্ষিতে গায়িকা বলেছেন, “আর যদি আপনাদের কোন জ্যোতিষী বলতেন যে মাস্ক পড়লে আপনাদের সৌভাগ্য আসবে তাহলে তো আপনারা সেটা পড়তেন, আজ সাবধানতা অবলম্বন করার জন্য অবশ্যই মাস্ক পরা উচিৎ। আর মা দুর্গাকে মাস্ক পড়ানো হয়েছে এর মাধ্যমে আমরা একটি প্রতীক উপস্থাপিত করছি। মেয়েদের ‘সোনার মেয়ে’ বলে অনেকেই সম্ভাষণ করে থাকেন।

তাই এখানে মা’কে সোনার মাস্ক পরানো হয়েছে।”

Related Articles

Back to top button