নিউজভাইরাল & ভিডিও

“আমার শেষ সম্পদটুকু কেড়ে নিলেন ভগবান!” – লাইভে এসে বুকফাটা কান্না প্রয়াত সিদ্ধার্থ শুক্লার মায়ের! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-একটা ছেলের মৃ-ত্যু মায়ের কাছে সব থেকে বড় বেদনাদায়ক হয় । একথা নতুন করা কোন বলার অপেক্ষা রাখে না । ছেলের মৃ-ত্যু কোন মায়ের পক্ষে মেনে নেওয়া সম্ভব নয় বা পরিস্থিতি স্বাভাবিক হওয়া সম্ভব নয় । প্রতিনিয়ত যে ছেলে ঘর আলো করে হেঁটে চলে ঘুরে বেড়াতো যার হাসিতে আলোকিত হত ঘর সেই মানুষটা চলে গেছে পরলোকে । ফিরবে না কোনদিন । ঠিক এই ভেবে মাঝেমধ্যে বুকের ভেতরটা কেমন কেঁপে ওঠে। এবার লাইভে এসে নিজের ছেলের জন্য বুকফাটা কান্নায় ভেঙে পড়ল সিদ্ধার্থ শুক্লা এর মা।

সিদ্ধার্থ শুক্লা গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে একজন জনপ্রিয় অভিনেতা । খুব অল্প সময়ের মধ্যে তার অভিনয় দক্ষতা জয় করেছিল দর্শকদের মন । ছোটপর্দা অর্থাৎ ধারাবাহিকে অভিনয় জগত শুরু হলো বিভিন্ন রিয়েলিটি শো এর মাধ্যমে কিন্তু অন্যান্য সকল অভিনেতার মতো জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি ।

সেই মঞ্চে পরিচয় হয় সেহেনাজ গিল এর সাথে । পরবর্তীকালে তার সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন । তিনি এতটাই বেশি ভাবে জড়িয়ে পড়েছিলেন যে সেহেনাজ মঞ্চ ছাড়তে রাজি হয়েছিল সিদ্ধার্থ কে পাবার জন্য । তবে সব কিছু মুহূর্তের মধ্যে থমকে গেল তার মৃত্যু সংবাদ শুনে।

সিদ্ধার্থ শুক্লা আর মা এর অবস্থা একবার ভাবুন যে ছেলে বেশ কিছুদিন আগে বিজয়ী হওয়ার পর সেলিব্রেট করেছিল সেই আনন্দ নিজের মাকে নিয়ে সেই ছেলে এখন আর নেই । চিতার আগুনে রীতিমতো ঝলসে গেছে এত বড়ো চেহারার মানুষ টা । এবার লাইভে এসে বুকফাটা কান্নায় ভেঙ্গে পড়লেন তার মা ।

তিনি বললেন “আমার শেষ সম্পর্কও ভগবান আমাকে আমার কাছ থেকে কেড়ে নিল । তার হাসিতে আমার ঘর আলোকিত হয়ে থাকত ।তার বাবা মারা যাওয়ার পর আমি তাকে নিয়ে বেছেছিলাম । ভগবান সেটাও কেড়ে নিল ।সে যেখানেই থাকুক ভালো থাকুক এবং ভগবান যেন আমাকে তার কাছে খুব শিগগিরই নিয়ে যায় ।” ঠিক এভাবে মনের কথা ব্যক্ত করলেন তিনি লাইভে এসে ।

Related Articles

Back to top button