নিউজবিনোদন

“ভগবান কিছু মানুষকে আমার জীবন থেকে মুছে ফেলেন”- ইনস্টাগ্রাম পোস্টে কি নিখিলকে পরোক্ষ আক্রমণ করলেন নুসরত?

নিজস্ব প্রতিবেদন: বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরতের সাথে অভিনেতা যশের সম্পর্কের কথা সকলের‌ই কাছে প্রকাশিত হয়েছে। নুসরতের স্বামী নিখিল জৈন বলেছেন যে, তিনি অনেকদিন হল নুসরতের সাথে থাকেন না, এমনকি তিনি এটাও বলেছেন যে নুসরতের সন্তানের বাবা তিনি নন। এছাড়াও নিখিল বলেছেন যে, ১০ ই সেপ্টেম্বর নুসরত মা হবেন। কিন্তু নিজের মাতৃত্ব প্রসঙ্গে এখনো কোনো মন্তব্য করেননি নুসরত।

তবে তিনি নিখিলের সাথে বিবাহের বিষয়ে মুখ খুলেছেন, নুসরত বলেছেন,”আমার সাথে নিখিলের তুরস্কে বিয়ে হয়েছিলো। তুরস্কের বিবাহ নিয়ম অনুযায়ী আমাদের এই বিয়ে অবৈধ। ভারতীয় বিবাহ আইনানুযায়ী এই বিয়েটা বৈধ নয়। এটাকে লিভ-ইন রিলেশনশিপ বলা যেতে পারে। তাই এখানে ডিভোর্সের কোনো প্রসঙ্গ উত্থাপিত হ‌ওয়ার কথা নয়।

আরও পড়ুন-“ভালোবাসার নতুন মানে শেখালে তুমি”- ছোট্ট দেবায়নের জন্য বার্তা দিলেন গায়িকা শ্রেয়া।

বহু আগেই আমি বিচ্ছেদ করে দিয়েছি। আইনের চোখে আমাদের বিয়েটা বিয়ে নয়। এটা লিভ ইন রিলেশনশিপ।”
এর পরেই লাগাতার সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়ছেন নুসরত। তবে তিনি এই সমস্ত কটাক্ষ কে আমল দিচ্ছেন না।

এর‌ই মধ্যে প্রকাশ্যে বুধবার পার্কস্ট্রিটে যশের সাথে লাঞ্চ ডেটে গিয়েছেন নুসরত। তারপরেই তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈন ইনস্টাগ্রামে তাঁর ছবি পোস্ট করে লিখেছেন,”আগুনের আঁচে তুমি সবকিছু হারিয়ে ফেলতে পারো, তবে সেই ছাই সরিয়ে তোমাকে লাভার মতো জেগে উঠতে হবে।”সম্ভবত নুসরতকে উদ্দেশ্য করেই এই পোষ্ট দিয়েছেন নিখিল এমনটাই মনে করা হচ্ছে। ‌

আরও পড়ুন-অভিনেত্রী ত্বরিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন। বাড়িতে ঢুকতে দেওয়া হলনা মদন মিত্রকে। কি বললেন তিনি?

এদিকে পাল্টা নুসরত তার ইনস্টাগ্রাম স্টোরিতে গতকাল লিখেছেন ,”ভগবান সেই সমস্ত মানুষগুলিকে তোমার জীবন থেকে মুছে দেন, কারণ যে সমস্ত কথা তুমি শুনতে পাও না, ভগবান সেই কথাগুলো ঠিক শুনতে পান।”অনেকেই মনে করছেন প্রাক্তন স্বামী নিখিলকে কটাক্ষ করেই এই স্টোরি দিয়েছেন নুসরত জাহান।

Related Articles

Back to top button