ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী কে ঘিরে গো ব্যাক স্লোগান বিজেপি কর্মী সমর্থকদের।

ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী কে ঘিরে গো ব্যাক স্লোগান বিজেপি কর্মী সমর্থকদের।

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে প্রথম থেকেই উত্তপ্ত হয়ে আছে বাংলার রাজনৈতিক পরিস্থিতি। ‌ এবারের ভোটে ব্যাপক পরিমাণে তারকা যোগ ঘটেছে বাংলা রাজনৈতিক দলগুলোতে। মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান থেকে শুরু করে ,দেব , সোহম আগে থেকেই রয়েছেন রাজনৈতিক ক্রীড়াঙ্গনে। এর সাথে এবারে যুক্ত হয়েছে কৌশানী মুখোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, জুন মালিয়া, তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বনি সেনগুপ্ত প্রমূখ।

এত পরিমাণে তারকা যোগ এই প্রথম রাজনীতির প্রাঙ্গনে।ব্যারাকপুর কেন্দ্রে তৃণমূল প্রার্থী পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। ‌ অন্যান্য তারকা প্রার্থী দের মত তিনিও নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণার পরেই নিজেদের কেন্দ্রে সক্রিয় ভাবে প্রচার শুরু করে দিয়েছেন এই তারকা প্রার্থীরা।বেশ কিছু জায়গায় অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়েছেন তারা।

আরও পড়ুন-“বাংলার মানুষের ভ্যাকসিন এর জন্য ১০০ কোটির তহবিল গঠিত হবে”- বললেন মুখ্যমন্ত্রী

অনেক ক্ষেত্রেই দেখা গেছে প্রচার চলাকালীন এই তারকা প্রার্থীদের ঘিরে বিক্ষোভ দেখিয়েছেন বিরোধী দলীয় কর্মী সমর্থক রা। যেমন আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ কে ঘিরে বিক্ষোভ দেখিয়েছিলেন বিজেপি কর্মী সমর্থক রা। এবার ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী কে ঘিরে ব্যাপক বিক্ষোভ দেখালো বিজেপি কর্মী সমর্থকরা।জানা গিয়েছে লালকুঠি এলাকায় পর্যবেক্ষণ করতে গিয়েছিলেন রাজ চক্রবর্তী।

তখনই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মী সমর্থকরা। তাঁকে গো ব্যাক স্লোগান দেওয়া হয়। এছাড়াও ওঠে জয় শ্রীরাম স্লোগান। তাঁকে বলা হয় এক্ষুণি এলাকা ছেড়ে বেরিয়ে যেতে। এক মহিলা সমর্থক তাঁকে বলতে থাকেন যে, “আপনি এখানে এসেছেন কেন ?”আজ ব্যারাকপুরে লালকুঠি অঞ্চলে ১ এবং ২ নম্বর বুথে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন রাজ চক্রবর্তী। উপস্থিত বিজেপি কর্মীরা অভিযোগ করেছেন যে, রাজ চক্রবর্তী ওই এলাকায় ভোটের সময় অশান্তি ছড়ানোর উস্কানি দিচ্ছেন। তিনি বুথের ভীতর ঢুকেছিলেন বলে বিক্ষোভ দেখিয়েছে বিজেপি কর্মী সমর্থকরা। এখনো ওই ঘটনাস্থলে যথেষ্ট গন্ডগোলের খবর পাওয়া গিয়েছে।