নিউজবিনোদন

“সৌরভের বায়োপিকে ডোনার রোল দেওয়া হোক নুসরতকে”- ট্রোল নেটিজেনদের।

নিজস্ব প্রতিবেদন: নিজের ব্যক্তিগত জীবনের চড়াই উৎরাই পেরোতে গিয়ে নেটিজেনদের ট্রোলের পরপর শিকার হচ্ছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। নিখিলের সাথে তিনি বৈধমতে বিয়ে করেননি, এই কথাটি তিনি বলার পর থেকেই নেটিজেনদের ট্রোলিংয়ের খাতায় নাম তুলে দিয়েছেন নুসরত জাহান। সম্প্রতি আবার তাঁকে নিয়ে ট্রোল শুরু করা হয়েছে নেট দুনিয়ায়।সম্প্রতি গুঞ্জন উঠেছে যে বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলীর বায়োপিক বানানো হবে।

এর আগে প্রাক্তন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির বায়োপিক বানানো হয়েছিলো। এবার প্রাক্তন ক্রিকেট টিমের ক্যাপ্টেন তথা বাংলার গর্ব সৌরভ গাঙ্গুলীর বায়োপিক বানানো হতে চলেছে বলে খবর মিলেছে। এই বিষয়টিতে সম্মতি জ্ঞাপন করেছেন খোদ মহারাজ‌ই। কিন্তু এই বায়োপিকে অভিনেতা কে হতে চলেছেন সেটা এখনো পরিষ্কার হয়নি।

আরও পড়ুন-“দাবায় আমি সাদা”- সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করে কি নুসরতকেই কটাক্ষ করলেন নিখিল?

তবে কয়েকজন অভিনেতার নাম প্রস্তাবিত হলেও রণবীর কাপুর সকলের থেকে এগিয়ে রয়েছেন বলে জানা গিয়েছে। কিন্তু ডোনার ভূমিকায় কে অবতীর্ণ হবেন সেটা এখনো ঠিক হয়নি। কিন্তু তাতে কি ! নেটিজেনরাই নিজেদের পছন্দের অভিনেত্রী বেছে নিয়েছেন। অনেকেই বলছেন যে নুসরত জাহানকে দিয়ে এই চরিত্র করানো হোক।

আরও পড়ুন-“সিনেমাটাকে যেন ভুগতে না হয়।”- আসন্ন ছবির মুক্তি প্রসঙ্গে বললেন শিল্পা শেঠি

কিন্তু এই কথাটি যে নেটিজেনরা ট্রোলিংয়ের সুরে বলছেন, সেটা বলার অপেক্ষা রাখে না। এক নেটিজেন লিখেছেন, “ডোনার চরিত্রে আদর্শ হলেন আমাদের নুসরত দিদি। উনাকেই সবার আগে এই চরিত্র অর্পণ করা হোক।”জানা গিয়েছে ভায়াকম এর ব্যানারে এই ছবি হতে চলেছে।

এখনো পর্যন্ত এই ছবির চিত্রনাট্য তৈরি হয়নি। এর মধ্যেই ডোনার চরিত্র নুসরতকে দেওয়ার বিষয়টি উল্লেখ করে ব্যাপকভাবে ট্রোল করতে শুরু করে দিয়েছে নেটিজেনরা।

Related Articles

Back to top button