“খুব তাড়াতাড়ি সুস্থ হও বোন”,বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করলেন অধীর চৌধুরী!!

গত শুক্রবার বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি জানান যে তিনি করোনা আ-ক্রা-ন্ত হয়েছেন, পরীক্ষা করানোর পরে রেজাল্ট পজিটিভ এসেছিলো তাঁর। অবশ্য তার আগে থেকেই লকেট ছিলেন হোম আইসোলেশনে। লকেটের শারীরিক অবস্থা নিয়ে এরপর বিজেপি নেতা নেতৃবৃন্দ যথেষ্ট উদ্বেগ প্রকাশ করেন। হাসপাতালে তাঁকে আইসিইউ তে একটা গোটা রাত রাখা হয়

তারপরেই লকেটের চিকিৎসক জানিয়ে দেন যে আপাতত লকেটের শারীরিক অবস্থা যথেষ্ট স্থিতিশীল রয়েছে।
এমনিতেই রাজ্য সরকারের সাথে হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বাদানুবাদ লেগেই থাকে। প্রায়শ‌ই লকেটের সাথে রাজ্য তৃণমূল সরকারের ঝামেলার খবর থাকে শিরোনামে। কিন্তু এই আবহে অত্যন্ত মানবিক দিকটি প্রদর্শন করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন – পিপিই কিট পরেই ‘দারুন’ জমজমাটি গানে তু’মুল নাচ তরুণী ডাক্তারের, ভাইরাল সেই দারুন ‘গরমি’ নাচের ভিডিও!

লকেট চ্যাটার্জির অসুস্থতার খবর পেয়েই সাথে সাথে তাঁকে ফোন করেন মুখ্যমন্ত্রী। ফোনে কথা বলে বিজেপি নেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেন মুখ্যমন্ত্রী। এর পরে মুখ্যমন্ত্রী বলেন যে, এই বি-প-দ-ঘ-ন দিনে তিনি ‘দিদি’র মতো লকেটের পাশে থাকবেন। এবার লকেট চ্যাটার্জীর সুস্থতা কামনা করলেন কেন্দ্রীয় প্রাক্তন মন্ত্রী কংগ্রেসের অধীর রঞ্জন চৌধুরী।

আরও পড়ুন – সুশান্তের বাবার টুইটার একাউন্ট নিয়ে এবার বেরিয়ে এলো আরেক চা’ঞ্চ’ল্যকর তথ্য, সামনে এলো সুশান্ত মৃ’ত্যুর নয়া..

তিনি টুইটারে গতকাল লিখেছেন যে, “মাননীয়া সাংসদ এবং আমাদের বোন শ্রীমতী লকেট চট্টোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করছি। আশা করি ভগবান আপনার এই লড়াইতে আপনাকে অবশ্যই জয়ী করবে।”
অধীর বাবুর এই পোস্টটিতে অনেকেই কমেন্ট করেছেন যে, এই মুহূর্তে অধীরবাবু রাজনৈতিক সৌজন্যবোধ দেখিয়ে মানবিকতার পরিচয় দিয়েছেন।

এখানে আপনার মতামত জানান