অফবিটনিউজ

মাত্র ৬৯ টাকা রিচার্জে সারা মাস পান আনলিমিটেড ফ্রি কলিং। দুর্দান্ত অফার নিয়ে হাজির হল রিলায়েন্স জিও।

নিজস্ব প্রতিবেদন: মুকেশ আম্বানি রিলায়েন্স জিওর সূচনা করতেই সারা দেশজুড়ে টেলিকম জগতে একটা ঝড় বয়ে গিয়েছে। ‌ অন্যান্য টেলিকম কোম্পানিগুলোকে এক লহমায় পিছনে ফেলে দিয়েছে রিলায়েন্স জিও। ‌ আনলিমিটেড ফ্রি কলিং, যথেষ্ট পরিমাণ ডেটা খুবই সস্তায় প্রায়শই দিয়ে থাকে জিও। প্রায়শ‌ই নানান আকর্ষণীয় অফার দিয়ে থাকে রিলায়েন্স জিও।

সেইরকমই আবার একটি দুর্দান্ত অফার এনে হাজির করেছে মুকেশ আম্বানির এই সংস্থা। ‌অনেক গ্রাহক এমন রয়েছেন যারা ডেটা ততটা ব্যবহার করেন না, কিন্তু যথেষ্ট পরিমাণে ফ্রি কলিং চান তাঁরা। তাদের উদ্দেশ্যে এই আকর্ষণীয় অফারটি লঞ্চ করেছে জিও। এই অফারটির জন্য গ্রাহককে খরচ করতে হবে মাত্র ৬৯ টাকা।

আরও পড়ুন-বাংলায় আবার ভারী বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দপ্তর।

এই টাকায় তাঁরা আনলিমিটেড ফ্রি কলিং পাবেন।জিও নিয়ে এসেছে ৭৪৯ টাকার একটি প্ল্যান। এই অফারটিতে গ্রাহকরা পাবেন সারা বছরে মোট ২৮ জিবি ডেটা। আনলিমিটেড ফ্রি কলিং পাবেন তারা।

তবে এই অফারটি পুরো এক বছরের জন্য পাওয়া যাবে না। ‌ পাওয়া যাবে কিছুটা কম দিনের জন্য অর্থাৎ ৩৩৬ দিনের জন্য। এছাড়া পাওয়া যাবে ৫০ টি ফ্রি এস‌এম‌এস‌ ।এছাড়াও ১৮৫ টাকার প্ল্যানে রয়েছে ২৮ দিনে ৫৬ জিবি ডেটা।

আরও পড়ুন-“করোনা মহামারির সমাপ্তি বিশ্ববাসীর হাতে”- মন্তব্য বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধানের।

অর্থাৎ প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা। আনলিমিটেড ফ্রি কলিং থাকবে। এছাড়াও থাকবে প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএস। এই প্ল্যান্টি একবার রিচার্জ করলে দ্বিতীয়বার সম্পূর্ণ বিনামূল্যে পরিষেবা পাবেন গ্রাহকরা।

এছাড়াও এই প্ল্যানটিতে জিও অ্যাপসের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকেরা।

Related Articles

Back to top button