নিউজঅফবিটবাজার দর

বাজারে আসতে চলেছে জিওর নতুন ফোন। জেনে নিন খুঁটিনাটি।

নিজস্ব প্রতিবেদন: গুগল এবং রিলায়েন্স এর যৌথ উদ্যোগে খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে নতুন স্মার্টফোন জিওফোন নেক্সট। গতকাল বৃহস্পতিবার এই ঘোষণা করেছেন মুকেশ আম্বানি। মধ্যবিত্তের নাগালের মধ্যেই পাওয়া যাবে এই ৪ জি মোবাইল।জিওর কর্ণধার মুকেশ আম্বানি বলেছেন, “ইতিমধ্যেই ভারতে প্রায় ৩০ কোটি গ্রাহক রয়েছেন।

এখনো অনেকেই ২ জি ফোন ব্যবহার করছেন। মধ্যবিত্তদের কথা মাথায় রেখেই আমরা এই অত্যাধুনিক ৪ জি মোবাইল নিয়ে আসছি। আমরা কিছুদিনের মধ্যেই ২ জি মুক্ত ভারত গঠনে সফল হতে চলেছি। সস্তায় এই মোবাইল পেলে যারা আর্থিক অবস্থার জন্য ২ জি পরিষেবা ব্যবহার করছেন, তারা অনেক উপকৃত হবেন।

আরও পড়ুন-বাংলার শিল্পীর তৈরি দুর্গা প্রতিমা পাড়ি দিচ্ছে কানাডায়।

আমি গতবছর গুগলের সিইও সুন্দর পিচাইয়ের সাথে আলোচনা সেরে নিয়েছিলাম।”জানা গিয়েছে এই উন্নত মোবাইলটিতে থাকতে চলেছে বিভিন্ন উন্নত ফিচার্স। যেমন, মোবাইল স্ক্রিন টেস্ট, স্মার্ট ক্যামেরা, ল্যাঙ্গোয়েজ ট্রান্সলেশন সহ আরো নানান ফিচার্স।মুকেশ আম্বানী এটাও বলেছেন, “আগামী ১০ ই সেপ্টেম্বর গণেশ চতুর্থীর দিন এই ফোন বাজারে উপস্থিত হবে।

আরও পড়ুন-কুয়ো থেকে তোলা ১০৮ টি সোনার কলসির জলে স্নানযাত্রা শুরু হয় পুরীর জগন্নাথদেবের।

এই মোবাইলটিতে থাকতে চলেছে উন্নত অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম । এছাড়াও আরও নানান ফিচার থাকতে চলেছে এই মোবাইলটিতে । জনসাধারণের সাধ্যের মধ্যেই এই ফোন আসতে চলেছে। অ্যান্ড্রোয়েড সিস্টেম বানিয়েছে গুগল এবং জিও যৌথভাবে।”

তবে এখনো এই মোবাইলের মূল্য সম্পর্কে কিছু জানায়নি জিও। শুরুতে এই মোবাইল অনলাইনেই ক্রেতারা পাবেন বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button