নিউজবিনোদন

গোয়ায় খোলামেলা সাঁতারের পোশাকে রঙিন মুহূর্ত কাটাচ্ছেন গৌরব – দেবলীনা

নিজস্ব প্রতিবেদন: গৌরব চট্টোপাধ্যায় আর দেবলীনা কুমার। বর্তমানের টলিউডের মাটিতে যেমন তারা জনপ্রিয় জুটি বলে বিবেচিত হচ্ছেন তেমনি বাস্তবে স্বামী-স্ত্রী হয়ে তারা একে অপরের সাহায্যে রঙিন মুহূর্ত কাটিয়ে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় এই জুটির নানান মূহুর্ত উপস্থাপিত হ‌ওয়ার জন্য কৌতূহলের সাথে অপেক্ষা করেন তাদের অগণিত ভক্তরা। এমনিতেই বাংলা ধারাবাহিকে গৌরবের সুদক্ষ অভিনয় সকলের নজর কেড়েছে।

দেবলীনা কুমার‌ও বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় এক অভিনেত্রী বলে বিবেচিত হচ্ছেন। এ হেন গৌরব আর দেবলীনার দাম্পত্য জীবনের ঝলক পেতে রীতিমতো আগ্রহের সাথে অপেক্ষা করেন নেটিজেনরা। এ হেন সেই গৌরব-দেবলীনা এবার গোয়ায় গিয়ে নেটমাধ্যমে বেশ কিছু ছবি শেয়ার করেছেন তাঁদের ভক্তদের সাথে।কাজের অত্যাধিক চাপ, তার উপর করোনার দাপট, সবকিছুর মধ্যে লকডাউনের আগে একবার পাড়ি দিয়েছিলেন দার্জিলিং।

আরও পড়ুন-প্রকাশিত হল রোহিত সেন-শ্রীময়ীর ফুলশয্যার ঝলক

এবার তাঁরা গিয়েছেন গোয়া। প্রতিটি ভারতবাসীর কাছে আদর্শ সমুদ্র সৈকত হল গোয়া। এ হেন সেই গোয়াতেই ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন তাঁরা। তাড়িয়ে তাড়িয়ে গোয়ায় গিয়ে প্রতিটি মূহুর্ত উপভোগ করছেন এই জুটি।

একের পর এক বিভিন্ন মূহুর্তের ছবি আপলোড করে চলেছেন গৌরব-দেবলীনা। বিভিন্ন সময়ে বিভিন্ন কুল অবতারে ইনস্টাগ্রামে হাজির হচ্ছেন তাঁরা। যথেষ্ট রোমান্টিক মূহুর্তের এই ছবিগুলি দেখে যথেষ্ট আনন্দিত হয়েছেন তাঁদের হাজার হাজার অনুরাগী।এরইমধ্যে গোয়ায় গিয়ে কালো বিকিনিতে হট অবতারে হাজির হয়েছেন দেবলীনা।

আরও পড়ুন-“মাতৃত্বের পরে আরো বেশী আবেগপ্রবণ হয়েছি।”- শুটিং ফ্লোরে গিয়ে অনুভূতি শুভশ্রীর

আর সেই সাথে সকলকে অবাক করে দিয়ে গৌরব প্রিন্টেড অন্তর্বাসে ধরা দিয়েছেন। সুইমিং পুলের সামনে দুজনেই সেলফিতে বন্দী হয়েছেন। নীলাভ সমুদ্রের ধারে একান্তে দিনযাপন করছেন গৌরব-দেবলীনা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Related Articles

Back to top button