নিউজপলিটিক্সরাজ্য

“গদ্দার সুনীল মন্ডল”- সাংসদ কে দলে ফেরানোর বিরোধিতায় দেওয়া হল পোস্টার।

নিজস্ব প্রতিবেদন: রাজীব বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে সুর চড়ানোর পরেই তাঁর তৃণমূলে প্রত্যাবর্তনের সম্ভাবনা জোরদার হয়। কিন্তু তাঁকে গদ্দার, বেইমান আখ্যা দিয়ে তাঁর‌ই কেন্দ্র ডোমজুড়ে একাধিক পোস্টার পড়েছে। তৃণমূল কর্মীরা রাজীব বন্দ্যোপাধ্যায় কে তৃণমূলে ফিরিয়ে নেওয়ার বিরুদ্ধে ব্যাপক বিক্ষোভ দেখিয়েছে। ঠিক এক ই পরিস্থিতি সৃষ্টি হয়েছে পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মন্ডলের বিরুদ্ধে।

বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন পূর্ব বর্ধমানের তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল। শুভেন্দু অধিকারীর সাথে অমিত শাহের সভায় গিয়ে বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছিলেন তিনি। কিন্তু একুশের ভোটের ফলাফলে দেখা যায় শোচনীয়ভাবে পর্যুদস্ত হয়েছে বিজেপি। যার ফলে আবার রাজনৈতিক কেরিয়ার ডুবে যাওয়ার আশঙ্কা করে পরোক্ষভাবে তৃণমূলের প্রত্যাবর্তনের ইচ্ছা প্রকাশ করছেন সুনীল মন্ডল।

আরও পড়ুন-পিএসি চেয়ারম্যান পদে মুকুল রায় প্রতিদ্বন্দ্বী। ধোপে টিকলো না বিজেপির আপত্তি।

কয়েকদিন আগেই কেন্দ্রীয় নেতৃত্বের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছিলেন তিনি। তারপরেই তাঁর তৃণমূলে প্রত্যাবর্তনের সম্ভাবনা জোরদার হয়। কিন্তু তৃণমূলের প্রত্যাবর্তনের বিরোধিতা করে তৃণমূল কর্মীরা বর্ধমানের বিভিন্ন জায়গায় তার বিরুদ্ধে পোস্টার দিয়েছে। কয়েকদিন আগে শুঁড়েকালনায় তাঁর বিরুদ্ধে পোস্টার দেওয়া হয়েছিলো।

আরও পড়ুন-তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রের চোখেও ধুলো দিয়েছিলো ভুয়ো আইএএস অফিসার দেবাঞ্জন।

এবার কাঁকসা এবং পানাগড় এর বিভিন্ন জায়গায় সুনীল মণ্ডল এর বিরুদ্ধে পোস্টার দেওয়া হয়েছে। এই পোস্টারে লেখা হয়েছে , “গদ্দার সুনীল মন্ডলের তৃণমূলে ফিরে আসা মানবো না।” আবার একটি পোস্টারে দেখা গিয়েছে “গদ্দার সুনীল মন্ডলের ঘরে বসেই শুভেন্দু, জিতেন্দ্রর গদ্দার নেতাদের বিজেপিতে যোগদানের মাস্টারপ্ল্যান আমরা ভুলবো না।”সুনীল মন্ডলের আবার তৃণমূলে যোগদানের বিরোধিতা করেছেন আপামর তৃণমূল কর্মীরা।

যার দরুণ তাঁর তৃণমূলে প্রত্যাবর্তনের বিষয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।

Related Articles

Back to top button