‘সুশান্তের মৃ’ত্যুর পূর্ণ তদন্তভার CBI এর হাতে তুলে দেওয়া হোক’ – প্রধানমন্ত্রীর কাছে আবেদন হাজার হাজার ভক্তের

সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু-তে করণ জোহর, সঞ্জয় লীলা বনসালি, একতা কাপুর, সলমন খান প্রমুখের নামে মা-ম-লা দায়ের হয়েছে। অনেকেই বলিউডের স্বজনপোষন নীতি নিয়ে অধিক মাত্রায় সরব হয়েছেন। কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে মনোজ বাজপেয়ী, শেখর কাপুর, অনুভব কাশ্যপ এবং তাবড় তাবড় সেলিব্রিটি রা মুখ খুলেছেন বলিউডের চলতে থাকা এই নে-পো-টিজমের বিরুদ্ধে।

আরও পড়ুন-বিগবসের সেটে একসাথে সেদিন সারা-সুশান্ত-সালমান খান, তারপর দেখুন কি হয়েছিলো!

এর‌ই মধ্যে মা-ম-লা দায়ের হয়েছে করণ জোহর, আলিয়া ভাট, সলমন খান, একতা কাপুরের বিরুদ্ধে। সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জে-রা করছে পুলিশ। সুশান্তের মৃ-ত্যু-র কারণ ছিলো মা-নসিক অ-বসাদ- এই বিষয়টাকে প্রাথমিক ভাবে মনে করছে মুম্বাই পুলিশ। সুশান্তের মৃ-ত্যুতে নাম জড়িয়েছে সলমনের। এর মধ্যেই একজন আইনজীবী মামলা ঠুকেছেন সলমনের নামে। তাঁর প্রতি যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেছেন জিয়া খানের মা, অভিনব কাশ্যপ প্রভৃতি ব্যাক্তিত্ব রা।

আরও পড়ুন-হাওড়া শিয়ালদা শাখায় শুরু হচ্ছে ট্রেন চলাচল,, কোন সময়ে কোন ট্রেন চলবে?

সুশান্তের ফ্যানেরা সলমনের বাড়ির সামনে বিক্ষোভ দেখিয়েছেন। বিহারে সলমনকে বয়কট করার আওয়াজ উঠেছে। সুশান্তের মৃ-ত্যু-র পর প্রতিদিনই কিছু না কিছু ভিডিও, পোস্ট ভাইরাল হচ্ছে।সুশান্তের মৃ-ত্যু-র ত-দ-ন্তে যথেষ্ট অগ্রগতি আনতে পারছে না মহারাষ্ট্র পুলিশ । এই অভিযোগে সরব হয়েছেন অনেকেই। সুশান্তের অনুগামীরা আগেই সুশান্তের মৃ-ত্যু-র ত-দ-ন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার দাবি জানিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে।

আরও পড়ুন-মৃ-ত্যু-র কিছুদিন আগেই বিহারে নিজের বাড়িতে গেছিলেন সুশান্ত, সানাই-বাজনা বাজিয়ে তাকে সম্ভাষণ জানিয়েছিলেন পাটনাবাসী, রইলো ভিডিও

অভিনেত্রী পায়েল রোহতগি থেকে শুরু করে রূপা গঙ্গোপাধ্যায়‌ও সুশান্তের মৃ-ত্যুর ত-দ-ন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার দাবি জানিয়েছিলেন। কারণ সুশান্তের মৃ-ত্যুর কারণ সেরকমভাবে স্পষ্ট নয়, তাছাড়া নিত্য নতুন হরেক রকমের তথ্য উঠে আসছে। সেই নিরিখে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে সুশান্তের হাজার হাজার ভক্তরা আবেদন জানালেন যে, সুশান্তের মৃ-ত্যুর ত-দন্ত-ভার তুলে দেওয়া হোক সিবিআইয়ের হাতে। সুশান্তের ভক্তদের বদ্ধমূল ধারণা এটাই যে, এই অভিনেতার আ-ত্ম-হত্যার বিষয়টি একমাত্র সিবিআই’ই সমাধান করতে পারবে।

এখানে আপনার মতামত জানান