নিউজভাইরাল & ভিডিও

বাড়ির উঠোন থেকে বি’ষাক্ত কো’বরা সা’প ধরে মেরে ফেললো পোষা বিড়াল! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- খাদ্য পিরামিডের শৃঙ্খল অনুসারে যে সমস্ত ঘটনাবলি ঘটার কথা সেই সমস্ত ঘটনাগুলো উল্টো ঘটনা মাঝেমধ্যে দেখা যায়। এই ঘটনা সেই চিত্র তুলে ধরেছে বারবার যদিও এটা নতুন নয় ।এর আগে এমন বহু ঘটনা দেখা গিয়েছিল যেখানে খাদ্য পিরামিড এর চিত্র সম্পূর্ণ রকমভাবে পাল্টে দিয়েছিল। এবং প্রতিনিয়ত এই ঘটনাগু-লি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে এসে হাজির হয় বলেই আমরা সেই সমস্ত ঘটনা সম্পর্কে অবগত থাকতে পারি।

ক্রমশ পাল্টাতে থাকে জল বিন্যাসের এই সমাজে প্রতিনিয়ত যে সমস্ত ঘটনাবলি ঘটে চলেছে সেই সমস্ত ঘটনা গু-লির মধ্যে এমন কিছু ঘটনা থাকে যা সত্যি অবাক করার মতন। পাশাপাশি সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে ভাবতে সাহায্য করে। আমরা যেমনটা ছোটবেলা থেকে জেনে এসেছি বা দেখে এসেছি তার উল্টো চিত্র দেখা যেতে পারে মাঝে মধ্যে। এই ঘটনা সেই চিত্র কে তুলে ধরে বারবার।

সেখানে দেখা যাচ্ছে যে একটি বিড়াল পৃথিবীর সবথেকে ভ-য়ঙ্কর সরীসৃপ প্রাণী কে আ-ক্রমণ করেছে অর্থাৎ একটি সা-প কে আ-ক্রমণ করেছে। শুধুমাত্র আ-ক্রমণ করেনি বরং তাকে একেবারে প্রা-নে মে-রে ফেলেছে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে। সেখানে দেখা যাচ্ছে যে একটি বিড়াল একটি সাপ কে আ-ক্রমণ করেছে ।একদমই ঠিক শুনেছেন।

তবে প্রাথমিক অবস্থা দেখে এমনটা মনে হচ্ছে যে তাঁদের মধ্যে বেশ কিছুক্ষণ ধরে লড়াই চলেছিল। কারণ সাপটি বিড়ালকে ভালোভাবেই পেঁচিয়ে রেখেছে। কিন্তু শেষের বা-জিমাত করেছে বিড়ালটি। সা-পের মুখের সামনে কা-মড় ব-সিয়েছে বিড়ালটি। যার ফলে সা-পটি সেখানে মা-রা গে-ছে। ইতিমধ্যে সে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে অনেকখানি। ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে অনেক মন্তব্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button