সৌরভ গাঙ্গুলিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সচিন থেকে কোহেলি, শুভেচ্ছার ঝড় উঠলো সোশ্যাল মিডিয়ায়!

সৌরভ গাঙ্গুলির ক্রিকেট জীবনের অবসরের বেশ কয়েকবছর কেটে গিয়েছে। কিন্তু এখনো তাঁকে বাঙালি চেনে ক্রিকেটের এক যুগান্তকারী ব্যাটস্‌ম্যান বলে। তাঁর মাঠের বিধ্বংসী ইনিংস এবং মাঠে নেমেই চার ছক্কার জোয়ার এখনও মনে রেখেছে দর্শক। তাঁর সেই লর্ডসের মাঠে জামা খুলে ওড়ানোর দৃশ্য কোনোদিন‌ও ভুলবে না ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। বর্তমানে তিনি বিসিসিআইয়ের প্রেসিডেন্ট।

আরও পড়ুন-রেল নিলো বড় সিদ্ধান্ত- বড় ভো’গান্তির শি’কা’র হতে পারে হাওড়া-শিয়ালদা শাখার ট্রেন যাত্রীরা!

আবার কখনো ধারাভাষ্যকারের ভূমিকায়‌ও দেখা যায় তাঁকে। প্রায় বারো বছর আগেই ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মহারাজ। কিন্তু এই বাঙালি সিংহকে এখনও সমানভাবে ভালোবাসেন মানুষ। সকলের কাছে তিনি পরিচিত ‘দাদা’ নামে। আজ বুধবার তাঁর ৪৮ তম জন্মদিন। আজকে সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই দাদা আর দাদা। শুভেচ্ছার জোয়ার ব‌ইছে আজকে সোশ্যাল মিডিয়া জুড়ে।

আরও পড়ুনBreaking- ফের কঠোর লকডাউনের পথে রাজ্যের এই জেলা, নবান্নে গেলো প্রস্তাব।

সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি রাও আজ সৌরভকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। যেমন, সর্বাগ্রে যার নাম উচ্চারণ করতে হয় তিনি হলেন শচীন তেন্ডুলকার। একসময় শচীন-সৌরভের জুটি মানে প্রতিপক্ষের বুকে উঠতো আতঙ্কের শিহরণ। শচীন বলেছেন, “আশা করি আমাদের ম্যাচের মধ্যেকার মতো তুমি মাঠের বাইরেও ভালো জুটি বাঁধতে পারবে। আগামী বছর তোমার ভালো কাটুক।“ভিভিএস লক্ষণ‌ও সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন।

আরও পড়ুন-‘দুর্নীতি’ বন্ধে কড়া শাসকদল, নন্দীগ্রামে সাসপেন্ড করা হলো ২৫ তৃণমূল নেতাকে, জোর জল্পনা!

এরপরে তাঁর একসময়ের সতীর্থ মহম্মদ কাঈফ‌ও জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। বিরাট কোহলি , সুরেশ রায়না, সকলেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে বীরেন্দ্র শেহবাগ তাঁকে অন্যরকম শুভেচ্ছা জানিয়েছেন। বীরেন্দ্র শেহবাগ বলেছেন যে, “দাদা তো স্টেপ‌আইট করে ছক্কা মারার সময় ছাড়া অন্য কোনো সময়েই চোখের পাতা পর্যন্ত ফেলেন না। আমাকে সেই শুরুর দিনগুলি সমর্থন করার জন্য অনেক ধন্যবাদ।“এইভাবেই এই বাঙালি সন্তান ভেসে গেলেন তাঁর জন্মদিনের শুভেচ্ছার বন্যায়। ভালো থাকুন, সুস্থ্য থাকুন দাদা।

এখানে আপনার মতামত জানান