নিউজ

করোনাকে জয় করে ফিরলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং !

নিজস্ব প্রতিবেদন: সারা দেশ জুড়ে প্রবল শক্তি সঞ্চয় করে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সারাদেশব্যাপী এক ভয়াবহ মৃত্যুর আতঙ্কের সূচনা হয়েছে। সারা দেশের মধ্যে এই মহামারীতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অগুনতি মানুষের। মহারাষ্ট্রের অবস্থা সবথেকে শোচনীয়। মহারাষ্ট্র এবং দিল্লিতে জারি হয়েছে সাময়িক লকডাউন। দিল্লি, পশ্চিমবঙ্গ, মহারাষ্ট্রের অবস্থা যথেষ্ট শোচনীয়।

সারা জুড়ে সরকারি হাসপাতাল গুলোতে অক্সিজেন সিলিন্ডারের অপ্রতুলতা দেখা দিয়েছে। অক্সিজেনের হাহাকার দেখা দিচ্ছে বিভিন্ন হাসপাতালে। জরুরী ভিত্তিতে হাসপাতাল গুলিতে অতিরিক্ত বেডের ব্যবস্থা করছে প্রশাসন। এক ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে দেশের বুকে। পশ্চিমবঙ্গ, দিল্লি, লক্ষ্ণৌ, মহারাষ্ট্র সহ দেশের অনেক জায়গাতেই অক্সিজেনের যোগানের অত্যন্ত সমস্যা দেখা দিয়েছে। করোনার জালে পড়েছেন ভারতের অনেটজন নেতা মন্ত্রী এবং সেলিব্রিটিরাও ।

আরও পড়ুন-পিপিই পরে ঘামে ভিজে ১৫ ঘন্টা ধরে লড়াই চিকিৎসকের। করলেন টুইট। আলোড়ন সোশ্যাল মিডিয়ায়

বলিউড শিল্পীদের মধ্যে অনেকেই করোনার প্রকোপে পড়েছেন। এদিকে নেতা-মন্ত্রীদের মধ্যেও দেখা দিয়েছে করোনার বিস্তার। করোনায় আক্রান্ত হয়েছিলেন রাহুল গান্ধী। এছাড়াও আক্রান্ত হয়েছিলেন অমিত শাহ, মনমোহন সিং এবং আরো বেশ কয়েকজন। জানা গিয়েছে গত ১৯ শে এপ্রিল করোনায় আক্রান্ত হয়েছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং।

তার শরীরে করোনার মৃদু উপসর্গ ছিল। দিল্লির এইমস হাসপাতালের ট্রমা কেয়ারে ভর্তি ছিলেন তিনি। করোনার ভ্যাকসিনের দুটি ডোজ নেওয়ার পরেও এই মহামারীতে আক্রান্ত হয়েছেন তিনি। ১০ দিন করোনার সাথে লড়াই করে অবশেষে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন মনমোহন সিং। তাঁর সুস্থতায় শুভেচ্ছা জানিয়েছেন আপামর জনসাধারণ। বাড়ি ফিরেও তিনি কয়েকদিন আইসোলেশনে থাকবেন বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button