নিউজ

করোনা থেকে রেহাই পেলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং

নিজস্ব প্রতিবেদন: লকডাউন পর্বের দুর্বিষহ যন্ত্রণা কাটিয়ে নিউ নরম্যাল চালু হ‌ওয়ার পর অনেকেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন যে আবার হয়তো ফিরে আসতে চলেছে সেইসব চিরপরিচিত দৃশ্যগুলি। কিন্তু কার্যত সেই স্বপ্ন আবার ধূলোয় মিশে গিয়েছে। আগের থেকে আরো ভয়ানক আকার ধারণ করেছে এই ভাইরাস। লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সারাদেশব্যাপী এক ভয়াবহ মৃত্যুর আতঙ্কের সূচনা হয়েছে।

সারা দেশের মধ্যে এই মহামারীতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অগুনতি মানুষের। এদিকে সারাদেশে অক্সিজেনের ঘাটতি দেখা দেওয়ায় চরম সমস্যায় পড়েছেন আক্রান্তরা। ভারতে সাধারণ মানুষ থেকে শুরু করে নেতা মন্ত্রী অনেকেই করোনার গ্রাসে পড়েছেন। কয়েকদিন আগেই করোনার গ্রাসে পড়েছেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, কংগ্রেস নেতা রাহুল গান্ধী, অভিনেতা সোনু সুদ সহ অনেকেই। পশ্চিমবঙ্গের মাটিতেও বহু মানুষ আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন-দেশের ভয়াবহ করোনা পরিস্থিতিতে অক্সিজেন কনসেনট্রেটরের ব্যবস্থা করলেন অভিনেতা সুনীল শেট্টি।

কয়েকদিন আগেই আক্রান্ত হয়েছেন অভিনেতা জিৎ, অভিনেত্রী শুভশ্রী, পায়েল, রেশমি প্রমুখেরা। করোনার থাবায় পড়েছেন তাপস পালের স্ত্রী নন্দিনী পাল। ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির বাবা মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। কিন্তু তাঁরা বর্তমান সুস্থ্য হয়ে বাড়ি ফিরে এসেছেন।এবার জানা গিয়েছে করোনা থেকে রেহাই পেয়েছেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ।

গত ১১ ই এপ্রিল করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। দিল্লির এইমসে তাকে ভর্তি করা হয়েছিল। হাসপাতালের ট্রমা কেয়ারে চিকিৎসা চলেছে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রীর। টানা ১১ দিনের লড়াইয়ে জয়ের হাসি হাসলেন মনমোহন সিং। এর আগে প্রধানমন্ত্রীকে করোনা মোকাবিলায় পাঁচটি গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছিলেন মনমোহন সিংহ।

Related Articles

Back to top button