নিরাপত্তা বলয় বাড়ছে ফিরহাদের। বাড়িতে এবং পুরভবনেও বাড়ানো হল নিরাপত্তা।

নিরাপত্তা বলয় বাড়ছে ফিরহাদের। বাড়িতে এবং পুরভবনেও বাড়ানো হল নিরাপত্তা।

নিজস্ব প্রতিবেদন: গত ১৭ ই মে থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ফিরহাদ হাকিম। সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছিলেন ফিরহাদ হাকিম, মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়। বর্তমানে কলকাতা হাইকোর্টে বৃহত্তর বেঞ্চে অন্তর্বর্তী জামিন পেয়েছেন চার হেভিওয়েট নেতারা। তবে নিম্ন আদালতে হাজিরা দিতে হচ্ছে তাঁদের।

কোর্টের নির্দেশ মতো সিবিআই সিসিটিভি বসিয়েছে ফিরহাদের বাড়ির সামনে। এবার পুর প্রশাসক ফিরহাদের নিরাপত্তা আরো বাড়ালো রাজ্য সরকার। তাঁর কর্মক্ষেত্র পুরভবনে সিসিটিভির সংখ্যাও বাড়ানো হচ্ছে। পুরভবন সহ তাঁর বাড়িতে বৃদ্ধি করা হচ্ছে নিরাপত্তারক্ষীর সংখ্যা। রাজ্যের পরিবহনমন্ত্রী তথা পুরপ্রশাসক ফিরহাদের নিরাপত্তা বলয় বাড়িয়েছে রাজ্য সরকার কারণ তিনি এই কয়েকদিন ধরেই যথেষ্ট চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন।

আরও পড়ুন-“এক আধজন চলে গেলে যেতেই পারেন।”- মুকুল ইস্যুতে দিলীপের মন্তব্য নিয়ে চাঞ্চল্য রাজ্য রাজনীতিতে।

পুরভবনে দিনূর বেশীরভাগ সময়টাই কাটান ফিরহাদ। প্রচুর মানুষজন যাতায়াত করেন সারাদিন। তাঁর সাথে দেখা করতে আসেন বহু মানুষ। তাই গতকাল বিষয়টি খতিয়ে দেখতে কলকাতা পুলিশ এবং স্পেশাল ব্রাঞ্চের অফিসাররা পুরভবনে গিয়েছিলেন। তাঁরা সমস্ত বিষয়টি খতিয়ে দেখেছেন। তাঁরা জানিয়েছেন যে পুরভবনের পাশাপাশি ফিরহাদ হাকিমের বাড়ির নিরাপত্তাও বাড়ানো হবে।