ভোটের প্রচার চলাকালীন বিজেপির বিরুদ্ধে অশ্লীল কটূক্তি ফিরহাদ হাকিমের, এই প্রসঙ্গে কি বললেন দিলীপ ঘোষ?

ভোটের প্রচার চলাকালীন বিজেপির বিরুদ্ধে অশ্লীল কটূক্তি ফিরহাদ হাকিমের, এই প্রসঙ্গে কি বললেন দিলীপ ঘোষ?

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে বাংলা দখলের প্রবল চেষ্টা চালাচ্ছে বিজেপি এবং তৃণমূল। এই আবহের মধ্যেই একটি ভাইরাল ভিডিওকে কেন্দ্র করে বিতর্কে জড়িয়েছেন ফিরহাদ হাকিম। তিনি বর্তমানে কলকাতা বন্দরের তৃণমূল প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন। নিজের কেন্দ্রে রীতিমতো সক্রিয় ভাবে প্রচার করছেন তিনি। কিন্তুএকটি ভিডিও দেখা গিয়েছে ফিরহাদ হাকিম একটি হুড খোলা জিপ নিয়ে রোড শোতে বেরিয়েছেন।

আর তখনই তিনি জিপ থামিয়ে উপস্থিত জনতার সামনেই বিজেপির উদ্দেশ্যে অশ্রাব্য ভাষায় প্রচন্ড গালাগালি দিচ্ছেন। এমনকি তিনি উপস্থিত অনুগামীদের নির্দেশ দিয়েছেন যে বিজেপির কর্মী সমর্থকদের মারধর করার জন্য। আবার এই ভিডিওটিতে ফিরহাদ হাকিম বলেছেন যে, নির্বাচন হয়ে গেলে তিনি সিআইএস‌এফের বিরুদ্ধেও ব্যবস্থা নেবেন। এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে ভিডিওটি সঠিক কি ভুয়ো এখনো সে সম্পর্কে জানা যায়নি।

আরও পড়ুন-কমিশনের কাছে সপ্তম ও অষ্টম দফার ভোট একসঙ্গে করার দাবি জানালো তৃণমূল।

তবে এই ভিডিওটিকে ঘিরে শুরু হয়ে গিয়েছে তৃণমূল এবং বিজেপির দ্বৈরথ। তৃণমূল দাবি করেছে যে এই ভিডিওটি সত্যি নয়। তবে এই ভিডিওটিতে ঘিরে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে বাংলার এই রাজনৈতিক আবহে। সকলেই ফিরহাদ হাকিমের কঠোর সমালোচনা করেছেন। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, “টিএমসির এখন গোরু হারিয়ে গিয়েছে। ভোট যত‌ হচ্ছে তত‌ই হতাশ হয়ে টিএমসির নেতারা এইসব বলছেন। বিজেপিকে মারো , কাটো বলে সংখ্যালঘু দের উত্তপ্ত করছেন। এই সন্ত্রাসের বিরুদ্ধে মানুষ এবারে ভোট দিচ্ছেন।”