নিউজভাইরাল & ভিডিও

একা যুবককে পেয়ে তাড়া করলো বড় গন্ডার, শেষে গাছের ওপর উঠেও হলোনা শেষ রক্ষা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের কাছে সোশ্যাল মিডিয়া কি সেটি আর নতুন করে বলার অপেক্ষা রাখে না । শুধুমাত্র বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা নয় তার পাশাপাশি আমাদের আগের প্রজন্মের মানুষও কিন্তু বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার প্রতি দারুণভাবে আসক্ত হয়ে পড়ছে । এখন আর খবরের কাগজ বা টিভির মাধ্যমে কোন কিছু জানার অপেক্ষা রাখছে না কেউই । বরং মুহূর্তের মধ্যে জেনে যেতে পারছে মুঠোফোনে থাকা ইন্টারনেটের মাধ্যমে সংযুক্ত হওয়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।

বর্তমান যুগে সামান্য ক্লান্তি দূর করতে আমরা মুখ গুঁজেছি সোশ্যাল মিডিয়াতে । অর্থাৎ আমরা যত দিন যাচ্ছে ততই যেন নির্ভরশীল হয়ে পড়ছি সোশ্যাল মিডিয়ার উপর ।এক মুহূর্ত চলতে পারছি না সোশ্যাল মিডিয়া ছাড়া কাজেই জীবনের প্রতিটা আনন্দ সুখ-দুঃখ রাগ অভিমান সমস্ত কিছু খুঁজে নিতে চাই সোশ্যাল মিডিয়ার মধ্যে । সে সমস্ত দিক থেকে সোশ্যাল মিডিয়া ও আমাদেরকে নিরাশ করে না ।

আরও পড়ুন-হঠাৎ লাইভে এসে চরম রেগে গেলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, করলেন বড় অভিযোগ, ভাইরাল ভিডিও!

শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে যে নিজের প্রতিভাকে তুলে ধরা যায় তেমনটা কিন্তু নয় । এই প্রতিভা তুলে ধরার ক্ষেত্রে মানুষের পাশাপাশি জন্তু জানোয়াররা ও লিখেছে নাম তার প্রমাণ আমরা বহুবার পেয়েছি তবে সম্প্রতি যে ভিডিওটি ঘোরাফেরা করছে নেট দুনিয়াতে সেটি নিতান্তই একটি বিরল ঘটনা. এবং এই ঘটনা রীতিমতো দখল করেছে সকলের মন।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি এলাকার জঙ্গলের কোন একটি মাটির রাস্তার মধ্যে বসে রয়েছে একটি হিংস্র জন্তু রাইনো । এবং তার সামনে একটি গাছের মধ্যে চেপে রয়েছে এক যুবক । সেই যুবককে দেখতে পাই সেই হিংস্র জন্তুটি ক তৎক্ষণাৎ তারা আক্রমণের জন্য এগিয়ে যায় সেই যুবকের দিকে ।

কিন্তু যিনি এই ঘটনাটিকে ক্যামেরাবন্দি করছিলেন তিনি বারবার বিকট আওয়াজ এর মাধ্যমে তাদেরকে দিকভ্রষ্ট করার চেষ্টা করছিলেন । অবশেষে দুইজনার মিলিত চেষ্টাতে সেই দুটি অন্যত্র চলে যায় এবং সেই যাত্রায় প্রাণে বেঁচে যায় সেই যুবক । ইতিমধ্যে হাড় হিম করা সেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায় সর্বত্র । এসেছে প্রয়োজন মন্তব্য ।

 

Related Articles

Back to top button