নিউজবিনোদন

“আমার বাচ্চার প্রকৃত বাবাকে খুঁজে দিন”- সোশ্যাল মিডিয়ায় মিমে ব্যোমকেশ আবীরকে প্রশ্ন নুসরতের।

নিজস্ব প্রতিবেদন: বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরতের সাথে যশের সম্পর্কের কথা সকলের‌ই কাছে প্রকাশিত হয়েছে। নুসরতের স্বামী নিকিল জৈন বলেছেন যে, তিনি অনেকদিন হল নুসরতের সাথে থাকেন না, এমনকি তিনি এটাও বলেছেন যে নুসরতের সন্তানের বাবা তিনি নন। এছাড়াও নিখিল বলেছেন যে, ১০ ই সেপ্টেম্বর নুসরত মা হবেন। কিন্তু নিজের মাতৃত্ব প্রসঙ্গে এখনো কোনো মন্তব্য করেননি নুসরত।

তবে তিনি নিকিলের সাথে বিবাহের বিষয়ে মুখ খুলেছেন, নুসরত বলেছেন, “আমার সাথে নিখিলের তুরস্কে বিয়ে হয়েছিলো। তুরস্কের বিবাহ নিয়ম অনুযায়ী আমাদের এই বিয়ে অবৈধ। ভারতীয় বিবাহ আইনানুযায়ী এই বিয়েটা বৈধ নয়। এটাকে লিভ-ইন রিলেশনশিপ বলা যেতে পারে।”

আরও পড়ুন-“নারী বহুগামী হলে নিন্দে কেন?”- এবার নুসরত জাহানের পাশে দাঁড়ালেন লেখিকা তসলিমা নাসরিন।

সোশ্যাল মিডিয়ায় নিরন্তর নুসরতকে নিয়ে ট্রোলিং হয়ে চলেছে। বিশেষ করে নিজের মাতৃত্ব নিয়ে নুসরত মুখ না খোলায় নুসরতকে কেন্দ্র করে দিন দিন আরো মিমের পরিমাণ বৃদ্ধি পাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আবীর চট্টোপাধ্যায় এবং নুসরত জাহান কে ঘিরে আরেকটি মিম। ব্যোমকেশের চরিত্রে আবীরের অভিনয়ের কথা সকলের‌ই জানা।

আরও পড়ুন-“জীবনের অর্থ তোমার সাথে নিয়ে চলে গিয়েছো”- সুশান্তের মৃত্যুবার্ষিকীতে কাতর বার্তা রিয়া চক্রবর্তীর

এই ব্যোমকেশ বক্সীকেই কেন্দ্র করে একটি মিম ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে ব্যোমকেশ রূপী আবীর নুসরতকে প্রশ্ন করছেন, “বলুন কি ভাবে আপনার সাহায্য করতে পারি?” এর উত্তরে নুসরত বলছেন, “আমার বাচ্চার আসল বাবাটাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু?”এই মিম ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে লেখিকা তসলিমা নাসরিন সহ সমাজের বহু বিদ্বজন এই পরিস্থিতিতে নুসরতের পাশে দাঁড়িয়েছেন।

Related Articles

Back to top button