নিউজঅন্যান্যরাশিফল

জেনে নিন আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদন: চোখ রাখুন আজকের রাশিফলে। জেনে নিন কি অপেক্ষা করছে আজকে আপনার জন্য-

মেষ: আজকে কাজের চাপে আপনার মেজাজ গরম হতে পারে। চট করে অধৈর্য হবেন না। অকারনে সময় নষ্ট করবেন না। অর্থের অপচয় হতে পারে।

কর্কট: আজ যে কোনো আর্থিক খাতে বিনিয়োগ করার আগে ভালভাবে চিন্তা করবেন। ‌ দিনের অন্তভাগে শান্তি পাবেন। ‌ উপার্জনের জোক আসতে পারে।

আরও পড়ুন-কড়া করোনা বিধিতে এবছর পালিত হতে চলেছে পুরীর রথযাত্রা।

সিংহ: আজকে অকারণে উত্তেজিত হবেন না। ‌ রাগ সংবরণ করে রাখুন। ‌ স্বামী-স্ত্রীর সম্পর্কের জটিলতা আসতে পারে সাবধানে থাকবেন। ‌ যেকোনো বিনিয়োগে সাফল্য আসতে পারে।

কন্যা: এই রাশির জাতক-জাতিকারা আজকে কারো সাথে বাজে ব্যবহার করা থেকে বিরত থাকুন। সারাদিন শান্তিতে থাকবেন। ‌ নিকট আত্বীয়ের থেকে নিমন্ত্রণ আসতে পারে।

তুলা: কোন আর্থিক বিষয়ে চুক্তিবদ্ধ হওয়ার আগে ভালোভাবে পর্যবেক্ষণ করুন। ‌ বিতর্ক এড়িয়ে চলবেন। ‌ কর্ম ক্ষেত্রে মানসিক শান্তি পাবেন।

আরও পড়ুন-দীঘার সৈকতে ভেসে এলো হাজার হাজার বিরল প্রজাতির মাছ। চাঞ্চল্য সমুদ্র উপকূলে।

বৃশ্চিক: এই রাশির জাতক-জাতিকারা বহুদিনের সমস্যার হাত থেকে নিস্তার পাবেন। যোগ ব্যায়াম করার উপযুক্ত সময়। ‌ নিজের বাচ্চার সাথে সময় কাটান।

কুম্ভ: এই রাশির জাতক-জাতিকারা অর্থ সংক্রান্ত ব্যাপারে সাফল্য পাবেন। কাজের জন্য ভ্রমণের যোগ রয়েছে। ঘনিষ্ঠ বন্ধুর থেকে আর্থিক সহযোগিতা পাবেন।

মীন: এই রাশির জাতক-জাতিকাদের আজকে কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে। প্রেমের ক্ষেত্রে কিছুটা সমস্যা আসতে পারে। অর্থ সঞ্চয় এর ক্ষেত্রে মনোনিবেশ করুন।

আরও পড়ুন-করোনার এই ভয়াবহ আবহে এবার নতুন পরিষেবা নিয়ে হাজির হল এসবিআই

‌মকর: আজকে উত্তেজিত হওয়া থেকে বিরত থাকুন। ধর্মীয় স্থানে যেতে পারেন। স্ত্রীর শারীরিক কষ্ট হতে পারে। ‌ নিজের কাজে সাফল্য আসতে পারে।

ধনু: এই রাশির জাতক-জাতিকারা নিজের শরীরের দিকে আজকে লক্ষ্য দেবেন । আর্থিক দিক থেকে সাফল্য আসতে পারে। মানসগক শান্তি বজায় রাখার চেষ্টা করুন।

Related Articles

Back to top button