জেনে নিন জনপ্রিয় সিপিএম প্রার্থীর ঐশী ঘোষের সম্পত্তির পরিমাণ!

জেনে নিন জনপ্রিয় সিপিএম প্রার্থীর ঐশী ঘোষের সম্পত্তির পরিমাণ!

নিজস্ব প্রতিবেদন:-চলতি বছরের বিধানসভা নির্বাচনে বৃদ্ধাবস্থার রেশ কাটিয়ে বেশ কয়েকজন তরুণ প্রার্থীকে সংযুক্ত মোর্চার প্রার্থী হিসেবে বেছে নেওয়া হয়েছে। এদের মধ্যে অন্যতম একজন ব্যক্তিত্ব হলেন ২৬ বছর বয়সী ঐশী ঘোষ।প্রথম থেকেই এই ছাত্রী নিজের আগ্রাসী মনোভাবের জন্য অত্যধিক পরিচিত। পশ্চিম বর্ধমানের জামুরিয়া আসনে এই সাহসী মেয়েটিকে প্রার্থী করেছে বাম নেতৃত্ববর্গ।

প্রার্থী তালিকায় নাম ঘোষণা হওয়ার পর থেকেই জোরকদমে প্রচারকাজে নেমে পড়েছেন ঐশী ঘোষ।সম্প্রতি মনোনয়নপত্রের হলফনামায় নিজের ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ দাখিল করেছেন তিনি। এই হলফনামা অনুযায়ী জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় এর ছাত্রীর সম্পত্তির পরিমাণ ২ লক্ষেরও ঘর অতিক্রম করতে পারেনি।মনোনয়নপত্রের হলফনামা অনুযায়ী, বর্তমানে ঐশীর হাতে রয়েছে নগদ ৫০০ টাকা।সিপিএম প্রার্থীর ব্যাঙ্কে সঞ্চয় ১ লক্ষ ৮৩ হাজার ৩১৭ টাকা।

আরও পড়ুন-‘দেশকে লকডাউনের হাত থেকে বাঁচাতে হবে’; অর্থনৈতিক পরিস্থিতিকে প্রসঙ্গ করে বার্তা দিলেন প্রধানমন্ত্রী!

তার কোনো রকম গাড়ি বা সোনার গয়নার মালিকানা নেই। শেয়ারবাজার বা মিউচুয়াল ফান্ডেও কোনরকম বিনিয়োগ করেননি ঐশী।ঐশী ঘোষের মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ ১ লক্ষ ৮৩ হাজার ৮১৮ টাকা। এছাড়াও ঋণের বোঝা রয়েছে সিপিএমের এই তরুণ প্রার্থীর মাথায়।ল্যাপটপ কেনার জন্য ৩১ হাজার ৫০০ টাকা ঋণ করেছিলেন সিপিএম প্রার্থী।

সেই টাকার মধ্যে এখনো ৭ হাজার ৮৭৫ টাকা বাকি রয়ে গিয়েছে।প্রসঙ্গত রাজনীতির প্রথম পর্যায়ে জেএনইউ ছাত্র সংসদের সভানেত্রী ছিলেন তিনি।২০১৮ সালে জেএনইউ থেকে ইন্টারন্যাশানাল রিলেসন্স অ্যান্ড এরিয়া স্টাডিজে এম এ করেছেন তিনি।তাঁর প্রতিদ্বন্দ্বী হিসাবে রয়েছেন তৃণমূলের দাপুটে নেতা হরেরাম সিংহ এবং বিজেপির তাপস রায়।