নিউজকলকাতাপলিটিক্সরাজ্য

“ফল‌ যাই হোক, আমরা আমাদের টার্গেটের দিকে এগিয়ে যাবো।”- এখনো প্রত্যয়ী দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিবেদন: প্রথম থেকেই বাংলায় নিজেদের জয়ধ্বজা উড়িয়ে দিতে আত্মবিশ্বাসী ছিল বিজেপি। একের পর এক জনসভায় মিটিং-মিছিল রোড শোতে দিল্লি থেকে ছুটে এসেছেন কেন্দ্রীয় বিজেপির নেতা মন্ত্রীরা। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপির আরো কেন্দ্রীয় নেতা মন্ত্রীরা বারবার চাঁচাছোলা ভাষায় আক্রমণ করে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে।

বিশেষ করে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করে বলেছিলেন, “উনি সকলকে পা দেখিয়ে বেড়াচ্ছেন, শাড়ি না পরে তো বারমুডা পরতে পারেন।” আজ জয়ের দোরগোড়ায় পৌঁছে বিজেপির প্রতিটি কটাক্ষের কড়ায়-গণ্ডায় জবাব দিচ্ছে তৃণমূল। তৃণমূলের শীর্ষ নেতারা একের পর এক বাক্যবাণে বিদ্ধ করছেন বিজেপিকে।

বিজেপি রাজ্য সভাপতি পরাজয়ের দোরগোড়ায় দাঁড়িয়েও যথেষ্ট আত্মবিশ্বাসী হয়ে রয়েছেন। বিপর্যয়ের এই পরিস্থিতিতে উন্নীত হয়েও তিনি বলছেন , “এখন যাই ফল দেখাক আমরা আমাদের টার্গেটের দিকে এগিয়ে যাবো।“কিছুক্ষণ আগে পর্যন্ত নন্দীগ্রামে ফল ঘোষণার আগে দিলীপ ঘোষ বলেছিলেন, “মুখ্যমন্ত্রী নন্দীগ্রামে হারবেন এটা অবশ্যম্ভাবী।“এছাড়াও দিলীপ ঘোষ বলেছেন, “আমরা এখন‌ই বিরোধী আসন গড়ার কথা মাথায় আনছি না, বরং আমরা সরকার গঠন করার কথা মাথায় আনছি।”

Related Articles

Back to top button