নিউজভাইরাল & ভিডিও

খাটের তলায় লু’কিয়ে ছিল চরম বি’ষাক্ত সা’প! হাত দিয়ে ধরে বের করতেই কা’মড় খেলেন যুবক! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- রাত হোক কিংবা দিন হোক বিষধর হোক কিংবা বি-ষহীন সাপের নাম শুনলেই আমরা আ-তঙ্কিত হয়ে পড়ি। বহু যুগ ধরে এই সাপের আ-ক্রমণ এর ঘটনা ঘটে আসছে। আগেকার যুগে সা-পের কা-মড়ে মা-রা যেতো এরকম মানুষের সংখ্যা নেহাত কম নয় বর্তমান সময়ে সংখ্যা অনেকটা কমিয়ে আনা সম্ভব হয়েছে। কারণ চিকিৎসা ব্যবস্থা যোগাযোগ ব্যবস্থা উন্নত হয়েছে। তার পাশাপাশি মানুষ অনেক সচেতন হয়েছে।

কু-সং-স্কারমুক্ত এই সমাজে এমন চিত্র খুবই প্রাসঙ্গিক আজকালকার দিনে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাপ উদ্ধার বিভিন্ন ভিডিও আমরা দেখে থাকবে এর আগে। এবং বলাবাহুল্য এই সমস্ত ভিডিও গু-লি অন্যান্য ভিডিও তুলনায় যথেষ্ট পরিমাণে ভাইরাল হয় বেশি এবং খুব তাড়াতাড়ি ভাইরাল হওয়ার কারণে প্রতিনিয়ত আমাদের সামনে আসতে থাকে এই ধরনের ভিডিওগু-লি। তবে যারা উদ্ধার করে তাদের অবশ্যই জী-বনের ঝুঁ-কি রয়েছে।

জী-বনের ঝুঁ-কি নিয়ে পেটের দায়ে তারা উদ্ধার করে। যদিও এটা তাদের পেশা। কিন্তু তবুও যথেষ্ট পরিমাণ সাবধানতা অবলম্বন করতে হয়। পাশাপাশি অভিজ্ঞতা প্রশিক্ষণের প্রয়োজন পড়ে এক্ষেত্রে। সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে সমিরন বসাক নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। পেশায় একজন তিনি সা-পুড়ে। হুগলি জেলার বাসিন্দা তিনি। তার বাড়ির কাছাকাছি একটি বাড়িতে সাপ দেখতে পাওয়া গেছে।

স্থানীয়রা খবর দেন সেই সা-পুড়েকে। কিছুক্ষণের মধ্যে এসে উপস্থিত হয় সেখানে তিনি এবং তিনি ঘর থেকে উদ্ধার করে সেই সাপটিকে। উদ্ধার করার সাথে সাথে তিনি জানান যে সাপটি সম্পূর্ন বি-ষহীন। অনেকটা সবুজ রঙের দেখতে হয় পাশাপাশি শরীরের v আকৃতি কালো রং এর দাগ থাকে। ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট। দুনিয়াতে। ভিডিও এর একদম শেষ এ দেখবেন যে সেই সাপটি হাতে কামড় দিয়েছে কিন্তু যেহেতু এটি বি-ষহীন ছিলো তাই ভয়ের কোনো কারণ ছিল না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button