নিউজ

করোনার এই ভয়াবহ আবহেও আগামী ১৫ দিনে ৩০০ টি বিয়ে হতে চলেছে গুরুগ্রামে

নিজস্ব প্রতিবেদন: করোনা ভয়াবহ তান্ডব চালাচ্ছে সারা দেশ জুড়ে। প্রতিটি মানুষকে যতটা সম্ভব বাইরে কম বেরোতে পরামর্শ দিচ্ছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা। এছাড়াও সকলকে মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহার করতে বলা হচ্ছে, এছাড়াও কঠোরভাবে সকলকে সামাজিক দূরত্ব বৃদ্ধি পালন করতে অনুরোধ করছে স্বাস্থ্য দপ্তর।

কিন্তু এই ভয়াবহ আবহের মধ্যেও বহু মানুষের মধ্যে সচেতনতা গড়ে উঠছে না । অনেকেই রাস্তায় বেরোলে দেখা যাচ্ছে তাদের মুখে মাস্ক নেই, আর সামাজিক দূরত্ব বিধি নৈব নৈব চ !গুরুগ্রামে আগামী ১৫ দিনের মধ্যে প্রায় ৩০০ টি বিয়ে হতে চলেছে। জানা গিয়েছে এই ভয়াবহ পরিস্থিতির মধ্যে ৭০০ টি বিয়ের আবেদন জমা পড়েছিল প্রশাসনের কাছে। ‌ কিন্তু অন্তত ৪০০ টি বিয়ে ক্যানসেল করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন-প্রতিষেধক কে কেন্দ্র করে ছড়াচ্ছে নানা আতঙ্ক। দেখে নিন কোনটি ঠিক আর কোনটি ভুল

কন্টেইনমেন্ট জন গুলিতে কোনরকম অনুমতি দেয়া হয়নি বিয়ের জন্য। কিন্তু যেখানে সংক্রমণ একদমই কম সেখানে কঠোর কোভিড বিধি পালনের মাধ্যমে মাত্র ৫০ জন অতিথিকে নিয়ে বিয়ের অনুমতি দেওয়া হয়েছে বলে প্রশাসন সূত্রের খবর। এমনিতেই বর্তমানে গুরুগ্রামের সক্রিয় রোগী রয়েছে প্রায় ৩৭ হাজারের কাছাকাছি। কিন্তু প্রশাসনের তরফে নির্দেশিকা থাকলেও বিয়েবাড়িতে কতটা কোভিড বিধি মানা হবে তা নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন প্রশাসন।

Related Articles

Back to top button