নিউজপলিটিক্সরাজ্য

“রাজনীতি ছেড়ে দিলেও সাংসদ পদে থাকছি।”- বললেন বাবুল সুপ্রিয়।

নিজস্ব প্রতিবেদন: বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় ইস্তফা দেবেন এমনটাই ঘোষণা করেছিলেন ফেসবুক পোস্টে। তাঁর মানভঞ্জনে তৎপর হয়ে ছিল বিজেপির শীর্ষ নেতৃত্বরা। গতকাল বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে বৈঠক করেছেন বাবুল সুপ্রিয়। আর এই বৈঠকের পরেই তিনি ঘোষণা করেছেন যে, রাজনীতি থেকে সরে দাঁড়ালেও তিনি আপাতত সাংসদ পদে আসীন থাকবেন।

এছাড়াও তিনি কেন্দ্রীয় নিরাপত্তা এবং তাঁর বাসভবন ফিরিয়ে দিয়েছেন।গতকাল বৈঠকের পরেই বাবুল‌ বলেছেন,”আমি আগেই রাজনীতি থেকে সরে আসার সিদ্ধান্ত গ্রহণ করেছি। আমার সেই সিদ্ধান্ত বজায় থাকবে। ‌ কোনো রকম রাজনৈতিক কর্মসূচিতে আমি যোগদান করবো না। ‌

আরও পড়ুন-“অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে লাঠির আঘাত অত্যন্ত নিন্দনীয়।”- মন্তব্য বিজেপি নেতা শমীক ভট্টাচার্য্যর

বিজেপি সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার কথা আমি আগেই ঘোষণা করেছিলাম। কিন্তু আমার সিদ্ধান্ত বদলের জন্য অনুরোধ করেছেন অমিত জি এবং নাড্ডাজি । তাই আমি সিদ্ধান্ত নিয়েছি যে রাজনীতিতে না থাকলেও আমি বিজেপি সাংসদ হিসেবে থাকবো। ‌ আসানসোলবাসীর প্রতি দায়িত্ব এবং কর্তব্য পালন করব।

আরও পড়ুন-“ত্রিপুরায় একমাত্র বিকল্প তৃণমূল”- বিজেপির বিরুদ্ধে সিপিএম এবং কংগ্রেসকে দাঁড়ানোর আহ্বান জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

আসানসোলের মানুষ চাইছেন না যে আমি তাদের মাথার উপর থেকে সরে যাই। তাই আমি আসানসোলে যাব এবং সাংসদ তহবিলের অর্থ যাতে ভালোভাবে এবং সুনির্দিষ্টভাবে খরচ হয় সেই বিষয় তদারকি করব। আমি আমার দিল্লির বাংলো এবং সিআরপিএফ নিরাপত্তা ছেড়ে দিচ্ছি। তবে যেহেতু আমার কোনো বিকল্প আয়ের বর্তমানে নেই তাই সাংসদ পদে থেকে আমার বেতন নিতে থাকবো।

আমি রাজনৈতিক কোনো কর্মসূচিতে থাকবো না এবং অন্য কোন দলের সাথে যোগাযোগ করব না। বিজেপি ছিলাম , আগামী দিনে বিজেপির সাথেই থাকবো। গানে ফিরে যাওয়ার রাস্তা আমার কাছে এখনও রয়েছে।”

Related Articles

Back to top button