“একটা ছোট্ট ভুল‌ও হতে পারে প্রাণঘাতী”- সতর্ক করলেন গায়িকা শ্রেয়া ঘোষাল

“একটা ছোট্ট ভুল‌ও হতে পারে প্রাণঘাতী”- সতর্ক করলেন গায়িকা শ্রেয়া ঘোষাল

নিজস্ব প্রতিবেদন: সারা দেশজুড়ে করোনার ঢেউয়ে মূহ্যমান ভারতবাসী। সারা বাংলা থেকে শুরু করে মহারাষ্ট্র, তামিলনাড়ু, লক্ষ্ণৌ , গুজরাট , দিল্লি প্রভৃতি জায়গায় ভয়াবহ পরিস্থিতির সূচনা হয়েছে। সবথেকে সাংঘাতিক পরিস্থিতি বিরাজ করছে মহারাষ্ট্রে। ‌ মহারাষ্ট্রের সাধারণ মানুষ থেকে শুরু করে নেতা-মন্ত্রী বলিউড সেলিব্রিটিদের অনেকেই করোনার কবলে পড়েছেন।

এই ভয়াবহ পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় জনগণের উদ্দেশ্যে সাবধান বার্তা দিলেন বিখ্যাত বলিউড গায়িকা শ্রেয়া ঘোষাল। ‌ মহারাষ্ট্রের বৃদ্ধিপ্রাপ্ত করোনার সংক্রমণ দেখে যথেষ্ট আতঙ্কে রয়েছেন তিনি। কয়েক দিনের মধ্যেই তিনি মা হতে চলেছেন, কিন্তু কিছুতেই মাতৃত্ব উপভোগ করতে পারছেন না তিনি। কারণ চারদিকে এখন শুধু বিভীষিকাময় দৃশ্য বিরাজ করছে। হাসপাতালে বেড নেই, অক্সিজেন নেই। হাহাকার করছেন রোগীরা এবং তাদের আত্মীয়স্বজন।

আরও পড়ুন-ভয়াবহ চিত্র বাংলায়, স্বাদ চলে গিয়েছে, গায়ে জ্বর রয়েছে, তবুও করোনা পরীক্ষার ডেট ১২ দিন পরে

শ্রেয়া ঘোষাল টুইট করে বলেছেন, “ভগবান আমাদের দয়া করে এই কঠিন পরিস্থিতির সাথে লড়াই করার শক্তি দিন। আমি সকলের কাছে আবেদন জানাচ্ছি আপনারা খুব প্রয়োজন থাকলে তবেই বাড়ির বাইরে কারো সাথে দেখা করুন। ঠিকমতো মাস্ক পরুন, (এটা অবশ্যই প্রয়োজন) এন৯৫ মাস্ক পরুন। একটা ছোট্ট ভুল জীবন নিয়ে নিতে পারে।“এরপর তিনি এর সাথে হ্যাশট্যাগ জুড়ে দেন ‘করোনা সেকেন্ড ওয়েভ’।সম্প্রতি নিজের সাধ অনুষ্ঠান পালন করেছেন শ্রেয়া ঘোষাল। তবে খুব আড়ম্বড়পূর্ণ ভাবে এই অনুষ্ঠান পালন করেননি তিনি। ভার্চুয়াল‌ পদ্ধতিতে সাধ অনুষ্ঠান পালন করেছেন তিনি।\