“ইলেকশন কমিশনার করোনা আক্রান্ত। এবার তিনি বাড়ি থেকে কাজ করবেন। ‌ তাদের সব কাজ‌ই তো বিজেপি করে দেয়।”- নির্বাচন কমিশনকে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী

“ইলেকশন কমিশনার করোনা আক্রান্ত। এবার তিনি বাড়ি থেকে কাজ করবেন। ‌ তাদের সব কাজ‌ই তো বিজেপি করে দেয়।”- নির্বাচন কমিশনকে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: করোনার গ্রাসে পড়েছেন নির্বাচন কমিশনার রাজীব কুমার । করোনায় আক্রান্ত হয়েছেন মুখ্য নির্বাচন কমিশনার সুশীল চন্দ্র‌ও। নির্বাচন কমিশনের এক মুখপাত্র এর দ্বারা আজ সুশীল চন্দ্র এবং রাজীব কুমারের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছে। ‌ পশ্চিমবঙ্গের একুশের বিধানসভা ভোটে তারা সক্রিয়ভাবে কাজ করছিলেন ।

এছাড়াও জানা গিয়েছে নির্বাচনী দপ্তরের মোট ৩০ জন কর্মীর শরীরেও কোভিডের ভাইরাস ধরা পড়েছে। সুশীল চন্দ্র বাড়িতে থেকেই দ্বায়িত্বভার সামলাচ্ছিলেন। করোনা টেস্ট করলে তার রিপোর্ট পজিটিভ আসে। আপাতত তারা হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন।নির্বাচন কমিশনারের করোনা আক্রান্ত হ‌ওয়ার ঘটনা প্রসঙ্গে তৃণমূল নেত্রী বলেছেন,”চারদিকে কোভিড হচ্ছে। ইলেকশন কমিশনারের‌ও করোনা হয়েছে।

আরও পড়ুন-“যথেষ্ট জনসভা আর র‌্যালি হয়েছে। এবার মানুষকে বিচার করতে দেওয়া হোক।”- কোভিড প্রসঙ্গে বললো হাইকোর্ট।

করোনায় এবারে একটু বেশীই সংক্রমণ হচ্ছে। আবার ইলেকশন কমিশনের আরেকজন মেম্বারের‌ও করোনা ধরা পড়েছে। তারা সব বাড়ি থেকে কাজ করবেন। বাড়ি থেকে কাজ করা মানে তো বুঝতেই পারছেন। সবটাই তো বিজেপি করে দেয়, এটা তো নতুন করে বলার অপেক্ষা রাখে না।

কিন্তু তা সত্ত্বেও আপনাদের বলি , একটা নির্বাচন কমিশনের কাজ থেকে আমরা সুষ্ঠু এবং অবাধ নির্বাচন আশা করি। ভারতে করোনার যত ওষুধ ছিল তার ৬৪% ওষুধ প্রধানমন্ত্রী বিদেশে পাঠিয়ে দিয়েছেন। অর্থাৎ এখানে মরে গেলেও আমরা কোন ওষুধ পাবো না।”