নিউজখেলারাজ্য

চুক্তির জট কাটানোর লক্ষ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হলেন ইস্টবেঙ্গল কর্তারা

নিজস্ব প্রতিবেদন: আগামী আইএসএল তে ইস্টবেঙ্গল আদৌ খেলতে পারবে কিনা তা নিয়ে যথেষ্ট সংশয় সৃষ্টি হয়েছে। চুক্তি জটে যথেষ্ট সঙ্গীন পরিস্থিতি লাল-হলুদ ক্লাবে। এবার এই চুক্তি জট কাটানোর লক্ষ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হলেন লাল-হলুদ কর্তারা। মুখ্যমন্ত্রী সাথে কর্মসমিতির জরুরি বৈঠকের পর এই লাল-হলুদ ক্লাবের তরফ থেকে একটি বিবৃতি জারি করা হয়েছে।

এই বিবৃতিতে ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, “গতকাল নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মাননীয় মুখ্যমন্ত্রীর বদান্যতায় কর্মসমিতির একটি বৈঠক আয়োজিত হয়েছিল। উক্ত বৈঠকে সকলের সম্মতি নিয়ে এবং মুখ্যমন্ত্রী ইচ্ছাকে সম্মান জানিয়ে ইস্টবেঙ্গল ক্লাব এবং লগ্নিকারী সংস্থার মধ্যে আগামী পাঁচ বছরের চুক্তি হওয়ার বিষয়টিকে আমরা স্বাগত জানাচ্ছি। ইস্টবেঙ্গল ক্লাব মাননীয় মুখ্যমন্ত্রীর নিকট আবেদন জানাচ্ছে যে উনি যদি উনার ব্যস্ততার মধ্যেও কিছুটা সময় ইস্টবেঙ্গল ক্লাবকে দেন তাহলে ক্লাবের আগামী ভবিষ্যতের কর্মসূচির বিষয়ে ক্লাব গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবে। ‌

আরও পড়ুন-রাজ্যের মাটিতে ১ লক্ষ বেকারদের প্রশিক্ষণ দিয়ে চাকরির ব্যবস্থা করতে চলেছে রাজ্যের শ্রম দপ্তর

এই গুরুতর সমস্যা সমাধানের জন্য ইস্টবেঙ্গল ক্লাব মুখ্যমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।”সম্প্রতি শ্রী সিমেন্ট এর সাথে চুক্তি অনুযায়ী যথেষ্ট চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছিল। ‌ শ্রী সিমেন্টের চুক্তির শর্ত মানতে রাজি ছিলেন না ইস্টবেঙ্গল কর্তারা। ‌ এই মর্মে যথেষ্ট বিক্ষোভ দেখিয়েছিল লাল-হলুদ সমর্থক রা।

আরও পড়ুন-জলমগ্ন ঘাটালে পরিস্থিতি খতিয়ে দেখতে আজ যাচ্ছেন অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব।

গত ২১ শে জুলাই ক্লাবের সামনে লাল-হলুদ সমর্থকদের বিক্ষোভে রক্তারক্তি কাণ্ড ঘটেছিল। ‌ এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আশ্বাস দিয়েছিলেন যে মোহনবাগান যেমন আইএসএল খেলবে, তেমন‌ই ইস্টবেঙ্গল আইএসএল খেলতে পাবে।গতবারেও আইএসএল থেকে ইস্টবেঙ্গলের বাদ পড়ার পরিস্থিতি সৃষ্টি হয়েছিল । তখন‌ও ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Related Articles

Back to top button