“চিন্তা করবেন না, ভোটটা আপনাকেই দেবো।”- ব্যারাকপুরে বিক্ষোভের মাঝেই রাজ চক্রবর্তীর কানে কানে বললেন বিজেপি কর্মী।

“চিন্তা করবেন না, ভোটটা আপনাকেই দেবো।”- ব্যারাকপুরে বিক্ষোভের মাঝেই রাজ চক্রবর্তীর কানে কানে বললেন বিজেপি কর্মী।

নিজস্ব প্রতিবেদন: ব্যারাকপুর কেন্দ্রে তৃণমূল প্রার্থী পদে দাঁড়িয়েছেন জনপ্রিয় টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। ‌ অন্যান্য তারকা প্রার্থী দের মত তিনিও নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণার পরেই নিজেদের কেন্দ্রে সক্রিয় ভাবে প্রচার শুরু করে দিয়েছেন তারকা প্রার্থীরা।বেশ কিছু জায়গায় অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়েছেন তারা। অনেক ক্ষেত্রেই দেখা গেছে প্রচার চলাকালীন এই তারকা প্রার্থীদের ঘিরে বিক্ষোভ দেখিয়েছেন বিরোধী দলীয় কর্মী সমর্থক রা।

যেমন আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ কে ঘিরে বিক্ষোভ দেখিয়েছিলেন বিজেপি কর্মী সমর্থক রা। এবার গতকাল ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী কে ঘিরে ব্যাপক বিক্ষোভ দেখিয়েছেন বিজেপি কর্মী সমর্থকরা।জানা গিয়েছে লালকুঠি এলাকায় পর্যবেক্ষণ করতে গিয়েছিলেন রাজ চক্রবর্তী। তখনই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মী সমর্থকরা। তাঁকে গো ব্যাক স্লোগান দেওয়া হয়। এছাড়াও ওঠে জয় শ্রীরাম স্লোগান।

আরও পড়ুন-“সরি, জানতাম না, এগুলো করোনার ওষুধ।”- চুরি যাওয়া ভ্যাকসিন‌ফেরত দিয়ে বললো চোর।

তাঁকে বলা হয় এক্ষুণি এলাকা ছেড়ে বেরিয়ে যেতে। এক মহিলা সমর্থক তাঁকে বলতে থাকেন যে, “আপনি এখানে এসেছেন কেন ?”তবে এই সমগ্র ব্যাপারটিতে ততটা বিচলিত হননি রাজ চক্রবর্তী। ‌ তিনি একটি অবাক করা বিষয় জানিয়েছেন যে, এই বিক্ষোভ চলাকালীন বিজেপি শিবিরের এক কর্মী নাকি তার কাছে এসে কানে কানে বলেছেন, “আমি আপনাকে ভোট দেবো , আপনি চিন্তা করবেন না।”

এই প্রসঙ্গে রাজ চক্রবর্তী বলেছিলেন, “ব্যারাকপুরে সর্বদা উত্তপ্ত আবহের সূচনা হয়ে থাকে । কিন্তু এবারের ভোটে হিংসা হানাহানির ঘটনা যেন না দেখা যায়। আমি এই বিষয়ে নিশ্চিত যে দিনের শেষে আমাদেরই মুখে হাসি ফুটবে। ব্যারাকপুরের প্রচুর পরিমাণ বিজেপির ভোট এবারে তৃণমূলেই পড়তে চলেছে।”