“করোনা আছে বলে ভাববেন না NRC ভুলে গেছি, আমাদের ল’ড়াই এর পরেও জারি থাকবে”- বিজেপিকে নিশানা করে বললেন মমতা

গতকাল ২১ শে জুলাই তৃণমূল কংগ্রেসের শ-হী-দ দিবস উপলক্ষে ভার্চুয়াল সভায় বক্তব্য রেখেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে সারা রাজ্যের মানুষের কাছে বার্তা দিয়েছেন তিনি। তিনি বলেছেন, ” কেন্দ্রে ক্ষমতায় আছে বলে বিজেপির লোকজন গায়ের জোর দেখাচ্ছে। কিন্তু আমরা ভয়ে পিছিয়ে যাওয়ার মানসিকতা নিয়ে বসে নেই।

উত্তরপ্রদেশের বিজেপি সরকার কি করছে দেখুন, পুলিশকে গু-লি খেয়ে ম-র-তে হচ্ছে। আবার যাকে ধরলে সত্যিটা বেরিয়ে আসতো, তাকেও মে-রে দেওয়া হল। কোভিডের আবহে অনেক রাজ্যের সরকারি কর্মচারিদের বেতন আসেনি। কিন্তু আমরা মাসের ১ তারিখেই শিক্ষকদের মাইনে দিয়ে দিচ্ছি। তাছাড়াও অন্যান্য সরকারি কাজেও আমরা বেতন বাকি রাখিনি।

আরও পড়ুন – করোনা আবহে ব্যাঙ্ক খোলার সময়ে বড় পরিবর্তন, বন্ধ থাকবে দুদিন ব্যাঙ্ক, বড় ঘোষণা!

রাজ্যে কোনোরকম দূ-র্নী-তি হলেই সরকার সাথে সাথে পদক্ষেপ নিয়েছে। লকডাউনের আগেই রাজ্য রেশনের সমস্ত বন্দোবস্ত করে রেখেছিলো। এখন ১০ কোটি মানুষকে ফ্রি তে রেশন পাচ্ছেন। আমরা অন্য জায়গা থেকে ইনকাম করে সারা রাজ্যে গরিবদের মধ্যে বাটোয়ারা করে দেবো। আমফান, কোভিডের মধ্যেও আমাদের উন্নয়ন পিছিয়ে নেই।

আরও পড়ুন – SBI গ্রাহকদের জন্য বড় খুশির খবর, দুর্দান্ত পরিষেবা নিয়ে আসলো ব্যাঙ্ক, এবার থেকে যত ইচ্ছে টাকা তুলুন

কেন্দ্রীয় সরকার সবসময়ই বাংলাকে হেয় করে চলেছে। কিন্তু বাংলার মানুষ এর সমুচিত জবাব দেবেন। কেন্দ্রের মনে রাখা উচিৎ কোনো বহিরাগত মানুষ বাংলা চালাবে না। বাংলা চালাবে বাংলার‌ই মানুষ। এমন কিছু রাজনৈতিক ব্যক্তি রয়েছেন যাদের মুখে সবসময় দাঙ্গা লাগাবো, এনকাউন্টার করে দেবো, মেরে দেবো এইসব কথাবার্তা।

আরও পড়ুন – সিম কার্ড নিয়ে বড় ঘোষণা, এবার থেকে প্রতি 6 মাস অন্তর এই কাজ না করলে বন্ধ হয়ে যাবে আপনার সিম কার্ড

মনে রাখবেন ২০২১ এ বাংলার বুকে তৃণমূল কংগ্রেসের সরকার‌ই আসবে। বিজেপিকে বিশ্বাস করলে জীবনের সাথে সাথে জীবিকাটাও চলে যাবে।” এছাড়াও মুখ্যমন্ত্রী এন‌আরসি প্রসঙ্গে বলেছেন যে, “ভাববেন না যে করোনা হয়েছে বলে আমরা এন‌আরসি ভুলে গিয়েছি। এন‌আরসির বিরুদ্ধে আমাদের আ-ন্দো-লন চলছে , চলবে।”

এখানে আপনার মতামত জানান