অফবিটনিউজ

“মাত্র ৫ টাকায় ১ জিবি ডেটার সাথে ডিজনি এবং হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন।”- দুর্দান্ত অফার নিয়ে হাজির হল এয়ারটেল

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে ভারতের টেলিকম জগতের দুনিয়ায় একচ্ছত্র আধিপত্য স্থাপন করেছে রিলায়েন্স জিও। ‌ একের পর এক ধামাকাদার অফার দিয়ে গ্রাহকদের মন জয় করে নিচ্ছে রিলায়েন্স। যার ফলে প্রতিযোগিতায় অনেকটাই পিছিয়ে পড়েছে অন্যান্য টেলিকম কোম্পানি গুলি। তাই টেলিকম বাজারে প্রতিযোগিতায় রিলায়েন্স কে কড়া টক্কর দিতে এবার আসরে নেমেছে অন্যান্য টেলিকম সংস্থাগুলি।

এরইমধ্যে এয়ারটেল টেলিকম জগতে অত্যন্ত প্রতিষ্ঠিত সংস্থা রূপে গণ্য হয়েছে। রিলায়েন্স জিওর সাথে প্রতিযোগিতায় প্রায় সমানে সমানে টক্কর দেওয়ার ক্ষমতা রাখে এয়ারটেল । তাই দর্শকদের ওটিটি প্ল্যাটফর্মের পছন্দের কথা মাথায় রেখে একটা নতুন ধামাকাদার অফার নিয়ে হাজির হয়েছে এয়ারটেল । জানা গিয়েছে এয়ারটেল একটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে যার মূল্য হল ৪৪৮ টাকা।

আরও পড়ুন-মাসের শুরুতেই পতন ঘটলো সোনার বাজারে।

এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি হল ২৮ দিন। এই প্লেনটিতে গ্রাহকরা পাবেন প্রতিদিন ৩ জিবি করে হাইস্পিড ডেটা। সেই সাথে পাওয়া যাবে প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস এর সুবিধা। এবং যে কোন নেটওয়ার্কে করা যাবে আনলিমিটেড ভয়েস কলিং।

আরও পড়ুন-মাত্র ৬৯ টাকা রিচার্জে সারা মাস পান আনলিমিটেড ফ্রি কলিং। দুর্দান্ত অফার নিয়ে হাজির হল রিলায়েন্স জিও।

তবে সবথেকে আকর্ষনীয় বিষয় হল এই প্ল্যান টিতে সম্পূর্ণ বিনামূল্যে এক বছরের জন্য ডিজনি এবং হটস্টার ভিআইপির সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এর জন্য অতিরিক্ত ৩৯৯ টাকা আগে খরচ করতে হতো। কিন্তু এয়ারটেলের গ্রাহকরা যদি এই রিচার্জ করেন তাহলে কোন অতিরিক্ত খরচ করতে হবে না।অর্থাৎ এই বিষয়ে যদি গ্রাহকরা বিশ্লেষণ করে দেখেন তাহলে মাসে তারা পাচ্ছেন ২৮ দিনে ৩ জিবি করে হিসাবে মোট ৮৪ জিবি ডেটা।

এই হিসেবেই দেখা যাচ্ছে যে মাত্র ৫.৩ টাকার বিনিময় এয়ারটেল গ্রাহককে দিচ্ছে ১ জিবি ডেটা।

Related Articles

Back to top button