নিউজপলিটিক্স

তৃণমূলের খেলা হবে দিবসের দিন ইকোপার্কে ফুটবল খেললেন দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খেলা হবে স্লোগানকে সারা রাজ্যের মধ্যে ব্যাপকভাবে ছড়িয়ে দিয়েছিলেন। এই স্লোগান রাজ্যের প্রায় প্রতিটি মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়েছিলো। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পর্যুদস্ত হয়েছে বিজেপি। বাংলায় দিল্লি থেকে বিজেপির কেন্দ্রীয় নেতা মন্ত্রীরা বারবার যাতায়াত করেও কিছুতেই মুখ্যমন্ত্রীর আসন ছিনিয়ে নিতে সক্ষম হয়নি।

নির্বাচনে জয়লাভের পরেই সারা দেশজুড়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই খেলা হবে স্লোগান জনপ্রিয় হয়ে উঠেছে। আজ ১৬ ই আগস্ট তৃণমূল কংগ্রেস সারা রাজ্য জুড়ে খেলা হবে দিবসের সূচনা করতে চলেছে। এবার পশ্চিমবঙ্গে এই খেলা হবে দিবস পালনের পাশাপাশি প্রতিবেশী রাজ্য ত্রিপুরাতেও খেলা হবে দিবস পালন করতে তৎপর হয়েছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন –জলবন্দি পরিস্থিতির মধ্যেই স্বাধীনতা দিবসের উদযাপন ঘাটালের পড়ুয়াদের।

এবার প্রধানমন্ত্রীর গড় গুজরাটেও খেলা হবে দিবস পালনের লক্ষ্যে অবিচল রয়েছে তৃণমূল নেতৃত্ব। এর জন্য একটি ট্রফিও প্রস্তুত করে রাখা হয়েছে বলে জানা গিয়েছে। কিন্তু গুজরাটের গোধরায় খেলা হবে দিবস উপলক্ষে ফুটবল ম্যাচের অনুমতি দেওয়া হয়নি তৃণমূল নেতৃত্বকে।

এদিকে আজ তৃণমূলের খেলা হবে দিবসের দিন কলকাতার ইকো পার্কে সকালেই ফুটবল খেলায় মাতলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অন্যান্য দিনের মতোই তিনি মর্নিং ওয়াকে বেরিয়েছিলেন। সেখানেই দলবল নিয়ে ইকো পার্কের মাঠে ফুটবল খেললেন বিজেপি রাজ্য সভাপতি। বলে শট মারলেন, সকলকে নির্দেশ দিলেন, খেলা পরিচালনাও করলেন। আজ তৃণমূলের খেলা হবে দিবসের দিনেই হঠাৎ করে ফুটবল পায়ে নিয়ে কার্যত কিছুটা অন্যরকম বার্তাই দিয়েছেন দিলীপ ঘোষ।

Related Articles

Back to top button