নিউজকলকাতাপলিটিক্সরাজ্য

শিশির অধিকারীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন দিলীপ ঘোষ।

নিজস্ব প্রতিবেদন: পশ্চিমবঙ্গে খুব শীঘ্রই যাতে দলত্যাগ বিরোধী আইন কার্যকর হয় তার জন্য আর্জি জানিয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন,”রাজ্যে বিগত ১০ বছর দলত্যাগ বিরোধী আইন লাগু করা যায়নি। মুকুল রায় দল বদল করেছেন। আমরা চাইছি তিনি শীঘ্রই বিধায়ক পদ থেকে ইস্তফা দিন।

তিনি যদি এটা না করেন তাহলে আমরা আগামীকাল স্পিকারের কাছে দলত্যাগ বিরোধী আইন কার্যকর করার জন্য লিখিতভাবে আর্জি জানাবো।বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক ভূপেন্দ্র যাদব এবং কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ এই বিষয়টি পর্যবেক্ষণ করছেন। আমরা আশা রাখছি তারা এই বিষয়টির খুব শীঘ্রই মীমাংসা করবেন। না হলে আমরা আইনি সাহায্য নেব।

আরও পড়ুন-বিধানসভায় মুকুলকে বড় দায়িত্ব দেওয়ার ভাবনা চিন্তা তৃণমূলের। এখনই বিধায়ক পদ ছাড়বেন না মুকুল রায়।

” এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে শুভেন্দু অধিকারীর দিকে কটাক্ষের তীর ছুঁড়ে দিয়েছেন কুণাল ঘোষ।তিনি বলেছেন,”শুভেন্দু অধিকারী দলত্যাগ বিরোধী আইন নিয়ে এত জ্ঞান কাকে দিচ্ছেন ? আগে বাড়িতে গিয়ে নিজের বাবাকে শেখান।যদি তার দলত্যাগ বিরোধী আইন নিয়ে এত গভীর জ্ঞান থাকে, তাহলে অবিলম্বে তার বাড়িতে গিয়ে তার বাবাকে সেখানেই দলত্যাগ বিরোধী আইন কি জিনিস !

আরও পড়ুন-শুভেন্দুর উপরে ভরসা করেই ২০২৬ এর প্রস্তুতি নিচ্ছে বিজেপি।

“এই আবহের মধ্যে এবার শুভেন্দু অধিকারীর পিতা শিশির অধিকারীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন,”শিশির অধিকারী বিজেপিতে যোগদান করেননি। তিনি শুধুমাত্র বিজেপিকে সমর্থন জানিয়েছেন। শিশির অধিকারী এবং দিব্যেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করেছেন এমন খবর আমার জানা নেই। উনারা যে বিজেপির সমর্থনে কোথাও বক্তৃতা দিয়েছেন সেটাও জানিনা। উনারা আমাদের সমর্থন করেছেন।”

Related Articles

Back to top button