নিউজপলিটিক্সরাজ্য

“দিলীপ ঘোষ পাগল, মাথামোটা।”- বললেন তৃণমূল সাংসদ সৌগত রায়।

নিজস্ব প্রতিবেদন: রাজ্য রাজনীতি ক্রমেই উত্তাল হয়ে উঠেছে তৃণমূলে মুকুল রায়ের প্রত্যাবর্তনের পরেই। বিজেপিতে যাওয়া তৃণমূলের দলবদলু নেতারা আবার ভীড় জমাতে চাইছেন বিজেপিতে। এই বিষয়টিকে কেন্দ্র করে যথেষ্ট কাদা ছোঁড়াছুঁড়ি করছেন বিজেপি এবং তৃণমূলের নেতারা। এই আবহে দিলীপ ঘোষের উপর কড়া আক্রমণ শানিয়েছেন তৃণমূল নেতা সৌগত রায়।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তৃণমূলে মুকুল রায়ের প্রত্যাবর্তন এর পরিপ্রেক্ষিতে বেশ কিছু মন্তব্য করেছিলেন। সেই প্রসঙ্গে দিলীপ ঘোষকে কটাক্ষ করেছেন সৌগত রায়। দমদমের তৃণমূল সাংসদ তাঁর কেন্দ্রীয় এলাকায় একটি রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন সৌগত রায়। সেখানেই তাঁকে দিলীপ ঘোষের মন্তব্য সম্পর্কে প্রশ্ন করা হলে সৌগত রায় বলেছেন,”দিলীপ ঘোষ পাগলের মত কথা বলছে।

আরও পড়ুন-“দেবাংশু কার্টুন”- বললেন শ্রীলেখা। পাল্টা দিলেন দেবাংশু।

ভোটের সময় দিলীপবাবু বলেছিলেন তৃণমূল কংগ্রেসকে স্ট্রেচারে করে বাড়ি পাঠিয়ে দেবেন। তখন আমরা বলেছিলাম যে আমরা তৈরি আছি এবার আমাদের পাঠিয়ে দিন। আমার দিলীপ ঘোষ বলেছিলেন যে আমাদের জেলে পাঠিয়ে। দেবেন আমরা নাকি স্ত্রী সন্তানের মুখ দেখতে পারবোনা।

আরও পড়ুন-বলেছিলাম ভোটে হারিয়ে দেবো। তিন‌বছর ঘুমোতেই দেবো না। এখন ওর হাল দেখে নিন।”- রাজীবকে কটাক্ষ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের

এখন আমি দিলীপ বাবুকে জিজ্ঞাসা করছি যে উনি কোথায় আছেন? তিনি যে শর্ত দিয়েছিলেন সেটা তিনি পূরণ করুন এবার। দিলীপ ঘোষ এর মত মাথামোটা লোকের কোনো রকম রাজনৈতিক দলের নেতৃত্ব দেওয়া একদমই উচিত নয়। অবিলম্বে উনার পদত্যাগ করা উচিত। উনি দিনরাত বলে বেড়াচ্ছেন যে আমরা ৩ থেকে ৭৭ হয়ে গিয়েছি।

আরও পড়ুন-“আবেগে আঘাত আসবে না।”- রাজীবের প্রত্যাবর্তন প্রসঙ্গে বললেন কুণাল ঘোষ।

উনার এই কথাটি বলার লজ্জা লাগা উচিৎ। দিলীপ ঘোষ রাজনীতির কিছুই বোঝেন না। আর‌এস‌এসের ছোরা খেলা, লাঠি খেলা উনি ভালোভাবে বুঝতে শিখেছেন। দল ত্যাগ করেছেন যারখ, তাদের মধ্যে দুই ভাগ রয়েছে, চরমপন্থী আর নরমপন্থী।

এখন তাঁদের মধ্যে তৃণমূল কাদের কাদের ফিরিয়ে নেবে সেটা আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী সিদ্ধান্ত নেবেন।”

Related Articles

Back to top button