নিউজ

লক্ষীর ভান্ডারের ফর্ম ফিলাপ করার সময় এই ভুলগুলি করেননি তো? ঢুকবে না টাকা! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-সাবধান হয়ে যান কারণ একটি মাত্র ভুলে ব্যাংক একাউন্টে ঢুকবে না আপনার লক্ষী ভান্ডার প্রকল্পের টাকা । যদি আপনি এইধরনের ভুল কাজ করে থাকেন তাহলে নিশ্চিত হয়ে যায় যে এই লক্ষী ভান্ডার প্রকল্পের সুবিধা থাকে আপনি বঞ্চিত হতে চলেছেন আগামীর সময় । রাজ্যের বুক ইতিমধ্যে শুরু হয়ে গেছে লক্ষী ভান্ডার প্রকল্পের কাজ কর্ম । এবং ব্যাংকের একাউন্টে গ্রাহকদের টাকা পয়সা প্রবেশ করতে শুরু করে দিয়েছে ।

লক্ষী ভান্ডার প্রকল্পের আওতায় সাধারণত জানিয়ে দেওয়া হয়েছে যে বয়স ২৫ থেকে ৬০ বছরের মধ্যে হতে হবে । সরকারি কর্মচারীরা এই ধরনের আওতায় অন্তর্ভুক্ত হতে পারবেন না ।তার পাশাপাশি জানানো হয়েছে যে স্বাস্থ্য অধিকার থাকা বাঞ্ছনীয় এবং সিঙ্গেল ব্যাংক অ্যাকাউন্ট থাকা বাঞ্ছনীয় । কিন্তু সবকিছু সঠিক মাত্রায় পূরণ করার পরও দেখা যাচ্ছে অনেকের এই ধরনের সমস্যা দেখা গেছে । এবং এই একটি মাত্র ভুল করেন তাহলে কিন্তু আপনার টাকা ব্যাংক অ্যাকাউন্টে প্রবেশ করবেন না ।

লক্ষী ভান্ডার প্রকল্পের আবেদন পত্র পূরণ করার সময় অনেকের দুয়ারে সরকার ক্যাম্পের রেজিস্ট্রেশন নাম্বার দিতে ভুলে যাচ্ছেন । আবার অনেকে ভুল নাম্বার প্রদান করছেন । ব্যাংকের অ্যাকাউন্ট সঠিক মাত্রায় অনেকে প্রদান করেনি তার পাশাপাশি অনেকেই ব্যাংকের পাস বইয়ের প্রথম পাতার জেরক্স কপি জমা দেয়নি । এই ধরনের ছোটখাট ভুল গুলো কিন্তু কেড়ে নিতে পারে আপনার লক্ষী ভান্ডার প্রকল্পের টাকা । একদম ঠিক শুনেছেন । সঠিক ব্যাংক একাউন্ট নাম্বার স্বাস্থ্য সাথী কার্ড এর জেরক্স ভোটার কার্ড এর জেরক্স পাসপোর্ট সাইজের ছবি এবং তার সাথে রেজিস্ট্রেশন আবেদন পত্র পূরণ করুন।

Related Articles

Back to top button