কলকাতানিউজপলিটিক্সরাজ্য

“দিদির পায়ের চোট এবং বহিরাগত ইস্যু কাজ করেছে তৃণমূলের হয়ে”- বললেন কৈলাস বিজয়বর্গীয়

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটের ফলাফল প্রায় হয়েই গিয়েছে। বিপুল মার্জিন নিয়ে জয়ের পথে উন্নীত হয়েছে তৃণমূল কংগ্রেস। বিজেপি প্রথম থেকেই আত্মবিশ্বাসের সাথে বলে এসেছে, ইস বার দোশো পার, কিন্তু আজকের ফলাফলে তৃণমূল ম্যাজিক ফিগার পার করে চলে গিয়েছে অনেকটাই। বিজেপির ভরাডুবি ঘটেছে এই ভোটে। ‌এখন‌ও পর্যন্ত বিজেপি পেয়েছে মাত্র ৮৩ টি সিট, সে তুলনায় তৃণমূল পেয়েছে ২০৬ টি ভোট।

নির্বাচনে এই ভরাডুবিতে বিজেপির কেন্দ্রীয় শীর্ষ নেতাদের দায়ী করছেন কর্মীসমর্থকরা । এদিকে আসরে নেমেছেন তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোর। ৪ মাস আগের তাঁর টুইট সামনে এনেছেন তিনি । ২১ শে ডিসেম্বর, ২০২০ তে তিনি টুইটে বলেছিলেন, “একুশের ভোটে দুই অঙ্কের সংখ্যা পেরোবে না বিজেপি।” আজ ২ রা মে, ২০২১ রবিবার দুপুরে তিনি চারমাস আগের করা টুইট আবার রি টুইট করেছেন তাঁর টুইটার হ্যান্ডেলে।

তৃণমূলের এই জয় প্রসঙ্গে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, “হয়তো মমতা বন্দ্যোপাধ্যায় জিতবেন। বাবুল‌ সুপ্রিয়, লকেট চট্টোপাধ্যায়, রাহুল সিন্‌হার হেরে যাওয়াটা আশ্চর্যজনক। এই ভরাডুবির পিছনে কারণ হিসাবে থাকতে পারে মুখ্যমন্ত্রীর চোটজনিত কারণে মানুষের আবেগ, অথবা বহিরাগতদের সমর্থন, এই ব্যাপারে আমরা সমীক্ষা করবো।”

Related Articles

Back to top button