“ফাদার্স ডে তে ছেলেকে উপহার দিয়েছেন ৩ কোটির গাড়ি?” – কি বললেন সোনু সুদ?

“ফাদার্স ডে তে ছেলেকে উপহার দিয়েছেন ৩ কোটির গাড়ি?” – কি বললেন সোনু সুদ?

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে ভারতবাসীর কাছে সোনু সুদ একজন ভগবানস্বরূপ। করোনা আবহে তিনি যেভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তাতে প্রতিটি ভারতবাসী তাঁকে ধন্য ধন্য করছেন। প্রথম পর্যায়ে লকডাউনে তিনি বহু পরিযায়ী শ্রমিককে নিজের খরচায় তাদের মাতৃভূমিতে ফেরত পাঠিয়ে ছিলেন , এরপর থেকেই তিনি বহু মানুষের জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করে চলেছেন কোনো রাজনৈতিক পার্টির ছত্রছায়া ছাড়াই। করোনা আবহে তিনি ভ্যাকসিন জোগাড় করে দেওয়া থেকে শুরু করে অক্সিজেন প্ল্যান্ট বসানো সহ অনেক মানবিক উদ্যোগ নিয়েছেন।

কিন্তু এর মধ্যেও কিছু মানুষ আছেন যারা বিতর্ক নিয়ে নাড়াচাড়া করতে পছন্দ করেন।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে সোনু এবং তার ছেলে ইশান্ত একটি তিন কোটি টাকার ব্র্যান্ড নিউ মার্সিডিজ গাড়ি চাপছেন। জল্পনা উঠেছে যে এই গাড়ি নাকি ফাদার্স ডে তে পুত্র ইশান্তকে কিনে দিয়েছেন সোনু। এরপরেই কয়েকজন জল্পনা কি সত্যি এই বিষয়টি বিবেচনা না করেই সোশ্যাল মিডিয়ায় সোনুকে আক্রমণ করতে শুরু করে দেন।

আরও পড়ুন-“ওই মেয়েটাই আমার নাতনি কে ধাক্কা দিয়ে আজে বাজে কথা বলেছে।”- এবার শ্রীময়ীর বিরুদ্ধে সরব হলেন পিঙ্কির দিদি শাশুড়ি সাবিত্রী চট্টোপাধ্যায়।

কিন্তু এর পরেই পাল্টা প্রত্যুত্তর দেন অভিনেতা সোনু সুদ। তিনি বলেছেন,”এই খবরটি সম্পূর্ণ ভ্রান্ত। আমরা কোন নতুন গাড়ি আপাতত কিনিনি। ওই গাড়িটি শুধুমাত্র ট্রায়াল’ দেওয়ার জন্য আমাদের বাড়িতে এসেছিলো। শুধুমাত্র আমরা টেস্ট রাইড করেছি।

এখনো ওই গাড়ি কেনা হয়নি। তাছাড়া ফাদার্স ডে তে আমি বাবা হয়ে ওদের কেন গাড়ি গিফট করতে যাবো। এই দিনটায় তো সন্তানেরা তাদের বাবাকে উপহার দেয়। আমি এই দিনটি আমার ছেলেদের সাথে কাটিয়েছি।

আরও পড়ুন-চতুর্দিকে সমালোচনার মাঝেও নিজেকে ভাল মনে করাটাই একমাত্র পথ, মনে করছেন যশ।

এটাই আমার কাছে সেরা উপহার। আমি ব্যস্ততার মধ্যে ওদের অনেক কম সময় দিতে পারি। আমি তাই এইদিনটি আমার ছেলেদের সাথে কাটিয়েছি। আর আমার গাড়ি কেনার খবরে কেউ বিশ্বাস করবেন না।

এটা সম্পূর্ণ ভুয়ো একটা খবর।