নিউজবিনোদন

“বিদেশে গিয়ে দেশের সংস্কৃতি ভুলে গেলেন?”- বাথটাবে ডোবানো নগ্ন শরীরের দৃশ্য পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন: বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত। মুখের উপর স্পষ্ট বলে দিতে তিনি একটুও সঙ্কোচ বোধ করেন না। উত্তরাখণ্ডের এই কন্যা প্রথম থেকেই বলিউডের মাটিতে ঠোঁটকাটা বলে পরিচিত। তাঁকে সমঝে চলেন বলিউডের বড়ো বড়ো কলা- কুশলীরাও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একান্ত অনুরাগী বলে পরিচিত তিনি। বারবার সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পক্ষ অবলম্বন করে তথা কেন্দ্রীয় সরকারের পক্ষ অবলম্বন করে পোস্ট করে থাকেন কঙ্গনা রানাওয়াত।

এ হেন সেই কঙ্গনাকেই পড়তে হল ট্রোলিংয়ের মুখে। তাঁর আগামী ছবি ‘ধাকড়’ এর শুটিং চলছে । এই শুটিং শেষেই তিনি একটি ছবি পোস্ট করেছিলেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। ছবিটিতে তিনি বাথটাবে তাঁর শরীর এলিয়ে দিয়েছেন। তাঁর নগ্ন শরীরের আভাস পাওয়া যাচ্ছে এই ছবিটিতে। তাছাড়া মাথার কাছে টেবিলে রাখা রয়েছে মদের বোতল, গ্লাস। তিনি ছবিটি পোস্ট করে লিখেছেন, “শুটিং এর পর একটু রিল্যাক্স করছি।”

আরও পড়ুন –সোমবার থেকে নতুন নিয়মে টীকাকরণ কলকাতায়

কিন্তু এই ছবিটি পোস্ট করেই নেটিজেনদের ট্রোলিংয়ের শিকার হয়েছেন কঙ্গনা রানাওয়াত। এক নেটিজেন লিখেছেন, “দিদি এখানে তো ধর্ম, সংস্কৃতি নিয়ে জ্ঞান বিতরণ করেন। আর বিদেশে গিয়েই সেই সংস্কৃতি ভুলে গিয়েছেন?” আবার এক নেটিজেন লিখেছেন, “আপনিও সিনেমা দুনিয়ার আর‌ও পাঁচজন নায়িকাদের মতোই।”

"বিদেশে গিয়ে দেশের সংস্কৃতি ভুলে গেলেন?"- বাথটাবে ডোবানো নগ্ন শরীরের দৃশ্য পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার কঙ্গনা

এছাড়াও এক নেটিজেন লিখেছেন, “এই ধরণের ছবিতে আপনাকে কখনোই মানায়না।” এই ছবিটির শুটিং হচ্ছে বুদাপেস্টে। সেখানে একজন স্পাইয়ের ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। এই ছবিটি ঘিরে খুবই উৎসাহিত হয়ে রয়েছেন তিনি। বিতর্কের মুখে পড়ে এরপরেই ছবিটি ডিলিট করে দিয়েছেন কঙ্গনা।

Related Articles

Back to top button