নিউজপলিটিক্স

“ধৃতরাষ্ট্রকে ভাড়া করে এনেছিল, দেখিয়ে দিয়েছে,”- নির্বাচন কমিশনকে কটাক্ষ অনুব্রত মণ্ডলের

নিজস্ব প্রতিবেদন: প্রায়শই ভোটের আগে রাজনৈতিক উস্কানির সুরে মন্তব্য করেন অনুব্রত মণ্ডল । তাই আবার নির্বাচন কমিশনের নির্দেশেই নজরবন্দি হয়েছেন অনুব্রত মণ্ডল। ‌ অনুব্রত মণ্ডলের নজরদারিতে মোতায়েন থাকবেন কেন্দ্রীয় বাহিনীর জ‌ওয়ানরা। গত ২৭ শে এপ্রিল বিকাল ৫ টা থেকে আগামী ৩০ শে এপ্রিল সকাল ৭ টা পর্যন্ত নিজের বাড়িতেই নজরবন্দী থাকবেন অনুব্রত মণ্ডল। গতকাল ২৯ শে এপ্রিল শেষ দফার ভোট হয়েছে বীরভূমের বুকে।

তাই এই শেষ দফার ভোটে যাতে কোনোরকম গন্ডগোল না হয়, তার জন্য অনুব্রত মন্ডলকে নজরবন্দি করা অত্যধিক শ্রেয় বলে মনে করছে নির্বাচন কমিশন। কিন্তু তবুও নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গী পাল্টাতে নারাজ অনুব্রত মন্ডল। আবার তিনি কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন নির্বাচন কমিশনের উদ্দেশ্যে। তিনি বলেছেন,”বিজেপি বলছে তাদের প্রার্থীর গাড়ি ভেঙেছে তৃণমূল, এটা বিজেপির নাটক।

আরও পড়ুন-এক্সিট পোল উড়িয়ে দাবী করলো বিজেপি যে বাংলায় ক্ষমতায় আসছে তারাই।

এজেন্সি দিয়ে ফ্ল্যাগ লাগাবো, এজেন্সি দিয়ে পোস্টার লাগাবো, এইভাবে কি হয় ? এক্সিট পোলে আমরা ২২০ টার উপরে সিট পাবো। নজরবন্দীটায় আমি কিছু মনে করিনি , কারণ এটা অন্ধ ধৃতরাষ্ট্রের রুটিন, সেই রুটিন অনুযায়ী কাজ হয়, সিবিআই এর নোটিশে আমি হাজিরা দিতে নিশ্চয়ই যাবো ভোট মিটে গেলে। আয়কর দপ্তরের কাছে আমার ফাইল দেখিয়ে দেবো। আমার সবকিছু রেডি রয়েছে। ফাঁসানোর চেষ্টা করেও লাভ হবে না।”

Related Articles

Back to top button