নিউজভাইরাল & ভিডিও

মাত্র 60 টাকা থেকে শুরু ধুতি-পাঞ্জাবি এবং শেরওয়ানি সেট! রইল পাইকারি দোকানের ঠিকানা

নিজস্ব প্রতিবেদন-আমাদের অনেকের কাছে ব্যবসা হচ্ছে এমন একটা স্বপ্ন যেটা ঘিরে তার আশা ভরসা সবকিছু জড়িয়ে থাকে ।কেউ কেউ নিজের পছন্দ মতন ব্যবসা করতে ভালোবাসে। আবার কেউ কেউ ব্যবসায় নামার আগে অন্য কারোর ব্যবসার থেকে হাল ধরতে শেখে। কিন্তু প্রতিনিয়ত যে জিনিসপত্রগুলি ব্যবহার হয় সেই সমস্ত জিনিসপত্র ব্যবসা করার সবথেকে লাভজনক বলে মনে করছেন বিশেষজ্ঞরা। আমাদের আশেপাশে যত দোকানপাট বা ছোটখাটো শপিংমল গড়ে উঠেছে সেই সমস্ত দিকে নজর রাখলে আপনি এমন টা দেখতে পারবেন সেখানে এমন কিছু জিনিস রাখা রয়েছে যেটা আমাদের নিত্য প্রয়োজনীয়।

উৎসবের এই মরশুমে আমরা প্রত্যেকেই নতুন নতুন জামা কাপড় কিনে থাকি। যাতে নিজেদেরকে আকর্ষণীয় করে তোলা যায় আরো বেশি মাত্রায় ।কিন্তু প্রতিনিয়ত যেভাবে জামা কাপড়ের দাম বেড়েই চলেছে তাতে ইচ্ছে থাকলেও হয়তো পছন্দ মতন জামাটা কিনে বাড়ি ফেরা হয় না। তবে এবার থেকে হবে কারণ সম্প্রতি কলকাতায় এমন একটি দোকানের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যেখানে ল কম দামে আপনি পেয়ে যাবেন ধুতি-পাঞ্জাবি সহ একাধিক জিনিসপত্র ।তবে বলে রাখা ভালো যে এই দোকানটি বিশেষত পাঞ্জাবির জন্য তৈরি হয়েছে।

এই দোকানটির নাম হচ্ছে Be you panjabi and serwani এবং এই দোকানদার এর কথা অনুসারে এমনটা জানা যাচ্ছে যে মাত্র 60 টাকা তে আপনি ধুতি এবং পাঞ্জাবি সেট পেয়ে যাবেন ।না ঘটনাটি কোন গল্প রুপকথা নয় বাস্তবতা রয়েছে অনেকখানি এখানে আপনি ধুতি এবং পাঞ্জাবি সেট পাবেন মাত্র 60 টাকা তে ।

তাহলে আর অপেক্ষা কিসের যদি পুজোর বাজার বা যে কোন অনুষ্ঠানে বাজার করার ইচ্ছে থাকে তাহলে অতি অবশ্যই চলে আসতে পারেন এই দোকানে ।নিচের দেওয়া ঠিকানা এবং ফোন নাম্বারে যোগাযোগ করে নিতে পারেন বিস্তারিত জানার জন্য।ফোন নম্বর:- 8918288022

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button