নিউজ

করোনা থেকে মুক্তি পেয়ে বাড়ি ফিরলেন ধোনির বাবা -মা

নিজস্ব প্রতিবেদন: নিউ নরমাল চালু হ‌ওয়ার পর অনেকেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন যে আবার হয়তো ফিরে আসতে চলেছে সেইসব চিরপরিচিত দৃশ্যগুলি। কিন্তু কার্যত সেই স্বপ্ন আবার ধূলোয় মিশে গিয়েছে। আগের থেকে আরো ভয়ানক আকার ধারণ করেছে এই ভাইরাস। লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সারাদেশব্যাপী এক ভয়াবহ মৃত্যুর আতঙ্কের সূচনা হয়েছে। সারা দেশের মধ্যে এই মহামারীতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অগুনতি মানুষের।

এদিকে সারাদেশে অক্সিজেনের ঘাটতি দেখা দেওয়ায় চরম সমস্যায় পড়েছেন আক্রান্তরা। ভারতে সাধারণ মানুষ থেকে শুরু করে নেতা মন্ত্রী অনেকেই করোনার গ্রাসে পড়েছেন। কয়েকদিন আগেই করোনার গ্রাসে পড়েছেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, কংগ্রেস নেতা রাহুল গান্ধী, অভিনেতা সোনু সুদ সহ অনেকেই। পশ্চিমবঙ্গের মাটিতেও বহু মানুষ আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন-“রাজনীতির জন্য ১০ টা বছর নষ্ট করে ফেলেছি”- ছোটোপর্দায় ফিরে আফশোস দেবশ্রী রায়ের।

কয়েকদিন আগেই আক্রান্ত হয়েছেন অভিনেতা জিৎ, অভিনেত্রী শুভশ্রী, পায়েল, রেশমি প্রমুখেরা। করোনার থাবায় পড়েছেন তাপস পালের স্ত্রী নন্দিনী পাল।ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির বাবা মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাদের শারীরিক অবস্থা যথেষ্ট সংকটজনক হওয়ায় রাঁচির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তাঁরা। ধোনির বাবা পান সিং এবং মা দেবকী সিং ওই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন।

গতকাল বুধবার তাঁদের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। যার ফলে তাঁদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। আপাতত বিপন্মুক্ত মহেন্দ্র সিং ধোনির বাবা-মা। বাড়ি ফিরে গিয়েছেন তারা। ‌ করোনায় আক্রান্ত হওয়ার পর বাবা-মায়ের পাশে থাকতে পারেনি মহেন্দ্র সিং ধোনি। ‌ আইপিএলে পরপর ম্যাচ খেলছেন তিনি। কিন্তু তিনি ফোনের মাধ্যমে তার বাবা-মায়ের চিকিৎসা সমস্ত তত্ত্বাবধান করছিলেন।

Related Articles

Back to top button