নিউজখেলা

আইপিএল খেলতে যাওয়ার পূর্বে চেন্নাই এলেন ধোনি। ভক্তদের ব্যাপক ভীড় বিমানবন্দরে

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের ম্যাচগুলি সম্পন্ন হতে চলেছে চেন্নাইয়ের মাটিতে। চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি আইপিএলের দ্বিতীয় পর্ব খেলার জন্য পা রাখলেন চেন্নাইয়ে। ‌ আইপিএল এর দ্বিতীয় পর্ব খেলার উদ্দেশ্যে কয়েকদিন পরেই সংযুক্ত আরব আমিরশাহী যাবেন মহেন্দ্র সিং ধোনি এবং তার টিম।গতকাল রাতে কন্যা জিভা এবং স্ত্রী সাক্ষীকে নিয়ে চেন্নাই বিমানবন্দরে নামেন ধোনি।

বিমানবন্দরে ধোনিকে দেখার জন্য ভক্তদের ভীড় ছিলো লক্ষ্যণীয়। এখনো পর্যন্ত সেই চিরপরিচিত ক্রেজ ধোনির। ভারতের বহু মানুষের মনে এখনো সেই এক‌ই জায়গাটি রেখে দিয়েছেন ক্যাপ্টেন কুল।জানা গিয়েছে আগামী ১৯ শে সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহী তে শুরু হতে চলেছে দ্বিতীয় পর্বের আইপিএল ম্যাচগুলি।

আরও পড়ুন-আগামী ২০২৮ অলিম্পিকে কী ক্রিকেটের উপস্থিতি থাকতে চলেছে? সৌরভের উদ্যোগে তৎপর ভারতীয় ক্রিকেট বোর্ড

এখনো পর্যন্ত ৩১ টি ম্যাচ বাকি রয়েছে। করোনা আবহে এই আইপিএলের ম্যাচ বাতিল করে দেওয়া হয়েছিলো। প্রথম ম্যাচেই মুম্বাই ইন্ডিয়ানস এবং চেন্নাই সুপার কিংসের লড়াই হতে চলেছে।বিমানবন্দরে ধোনিকে দেখা গিয়েছে মুখে ক্যামোফ্লেজ মাস্ক, সাদা টি শার্ট এবং কার্গো প্যান্টে।

আরও পড়ুন-অলিম্পিকে লজ্জাজনক প্রদর্শন করায় পাকিস্তানি খেলোয়াড়দের শিক্ষা দিলেন পাক প্রধানমন্ত্রী

এমনিতেই ক্যাপ্টেন কুল চেন্নাই সুপার কিংসের অন্যতম ভরসা বলে বিবেচিত হচ্ছেন। আইপিএলের প্রথম পর্বে যথেষ্ট সাড়া ফেলে দিয়েছে চেন্নাই সুপার কিংস। সাতটি ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচে জয়লাভ করে ইয়োলো আর্মি তালিকায় এখন দ্বিতীয় স্থানে বিরাজ করছে ধোনির চেন্নাই সুপার কিংস।

Related Articles

Back to top button