নিউজপলিটিক্সরাজ্য

দিল্লি র‌ওনা হলেন মুখ্যমন্ত্রী। বিকালে তৃণমূলের সংসদীয় কমিটির বৈঠক আহ্বান করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: দিল্লি করে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ‌ তিনি বেশকিছু কর্মসূচি নিয়ে দিল্লির উদ্দেশ্যে রওনা হয়েছেন। দিল্লি গিয়ে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সাথে দেখা করবেন।

তার পরেই তিনি মোদি বিরোধী অস্ত্রে শান দিতে বিজেপি বিরোধী দাপুটে নেতা নেত্রীদের সাথে বৈঠক সম্পাদন করবেন। জানা গিয়েছে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী এবং এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারের সাথে বৈঠক করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ নেতা অরবিন্দ কেজরিওয়াল এর সাথেও বৈঠক করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-গুজরাট মডেলের পাল্টা এবার তৃণমূলের বেঙ্গল মডেল

আজ বিকেলে তৃণমূলের সংসদীয় কমিটির বৈঠক আহ্বান করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ বিকালে সংসদ ভবনেই এই বৈঠক হতে চলেছে বলে জানা গিয়েছে।উক্ত আজকের বৈঠকে লোকসভা এবং রাজ্যসভার সমস্ত তৃণমূল সাংসদদের উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন-কৃষি আইনের অভিনব প্রতিবাদ জানিয়ে ট্রাক্টর চালিয়ে সংসদে গেলেন রাহুল

এমনিতেই কৃষি আইন, পেট্রোল- ডিজেলের মূল্যবৃদ্ধি, পেগাসাস ইস্যু, ভ্যাকসিনের অপ্রতুলতা সহ বিভিন্ন ইস্যুতে ক্রমাগত তৃণমূল সহ অন্যান্য বিরোধী দলগুলি আক্রমণ শানিয়ে চলেছে বিজেপির বিরুদ্ধে। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর দিল্লি সফর অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

Related Articles

Back to top button