নিউজপলিটিক্সভাইরাল & ভিডিও

লাইভ অনুষ্ঠানে মেজাজ হারিয়ে ‘ছোটোলোক’, ‘জানোয়ার’ বলে প্রতিপক্ষকে আক্রমণ দেবাংশুর

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরার মাটিতে যথেষ্ট উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে। গত শনিবার আক্রান্ত হয়েছিলেন দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা, জয়া দত্ত সহ তৃণমূলের কর্মী সমর্থকরা। ত্রিপুরার মাটিতে তাঁরা বিজেপি কর্মী সমর্থকদের হাতে আক্রান্ত হয়েছেন বলে অভিযোগ করেছিলেন।এমনিতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই ঘোষণা করেছেন যে আগামী ২০২৩ ত্রিপুরা বিধানসভা নির্বাচনে ত্রিপুরার মাটিতে লড়াই করতে চলেছে তৃণমূল কংগ্রেস।

সেই লক্ষ্যে তৃণমূলের নেতারা ত্রিপুরার মাটিতে গিয়েছিলেন। সেখানেই দেবাংশু দের উপরে হামলা হয়। তারপরে এই হামলার পরিপ্রেক্ষিতে দেবাংশু ভট্টাচার্য রা বিক্ষোভ দেখালে দেবাংশু, সুদীপ, জয়া সহ মোট ১৪ জনকে গ্রেফতার করে খোয়াই থানা পুলিশ। তারপরে তাদের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে তোলা হয় সেখানে তারা ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান।

আরও পড়ুন-বিজেপির মশাল মিছিলকে নাটক বলে কটাক্ষ করলেন ফিরহাদ হাকিম

আহত তৃণমূল নেতা নেত্রীদের নিয়ে কলকাতায় প্রত্যাবর্তন করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কলকাতায় এসে এস‌এসকেএমে ভর্তি করা হয় দেবাংশু, জয়া এবং সুদীপ দের। দেবাংশুকে প্রাথমিক চিকিৎসার পরেই ছেড়ে দেওয়া হয়েছে।এদিকে একটি লাইভ শো’তে মেজাজ হারালেন দেবাংশু ভট্টাচার্য।

আরও পড়ুন-ইউপিএসসি’র প্রশ্নপত্রে উল্লেখ করা হল পশ্চিমবঙ্গের ভোট সন্ত্রাসের। তৃণমূল বিজেপির তুঙ্গে দ্বৈরথ

একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমে টক শো’তে হাজির ছিলেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য এবং বিজেপি নেতা তরুণ জ্যোতি তিওয়ারি। সেখানেই মেজাজ হারিয়ে তরুণজ্যোতিকে ব্যক্তি আক্রমণ করলেন দেবাংশু ভট্টাচার্য। ওই টক শো তে তরুণজ্যোতি দেবাংশু বিরুদ্ধে অভিযোগ করেন যে তিনি ত্রিপুরা গিয়েছিলেন পকেটে ব্লেড নিয়ে , এই কথা শোনা মাত্র মেজাজ সপ্তমে উঠে যায় দেবাংশুর । সাথে সাথে চেঁচিয়ে উঠে তিনি তরুণজ্যোতিকে ‘ছোটোলোক’ , ‘জানোয়ার’ বলে ব্যক্তি আক্রমণ করতে শুরু করে দেন।

এই ঘটনার দৃশ্য সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। সংযম হারিয়ে দেবাংশুর এই ব্যবহারের অনেকেই সমালোচনা করেছেন।

Related Articles

Back to top button