নিউজপলিটিক্সরাজ্য

“দেবাংশু কার্টুন”- বললেন শ্রীলেখা। পাল্টা দিলেন দেবাংশু।

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলে মুকুল রায়ের প্রত্যাবর্তনের পরেই রীতিমতো সরগরম বাংলার রাজনৈতিক পটভূমি। নিরন্তর কাদা ছোঁড়াছুঁড়ি হয়ে চলেছে তৃণমূল, বিজেপি এবং অন্যান্য বিরোধী দলগুলোর মধ্যে। গত শুক্রবার তৃণমূলে আনুষ্ঠানিক ভাবে যোগদান করেছেন মুকুল রায়। তৃণমূলের সমস্ত নেতা কর্মীরা মুকুল রায়কে সাদরে অভ্যর্থনা জানিয়েছেন।

তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য আগে মুকুল‌ রায়কে গদ্দার বলে, বেইমান বলে সম্বোধন করেছিলেন। তিনিও মুকুল রায়ের তৃণমূলে প্রত্যাবর্তন ঘিরে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। এই আবহে দেবাংশুকে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করেছেন অভিনেত্রী শ্রীলেখা। পাল্টা দিয়েছেন দেবাংশুও।

আরও পড়ুন-বলেছিলাম ভোটে হারিয়ে দেবো। তিন‌বছর ঘুমোতেই দেবো না। এখন ওর হাল দেখে নিন।”- রাজীবকে কটাক্ষ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের

অভিনেত্রী শ্রীলেখা মিত্র তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে গতকাল রবিবার একটি মিম ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে তিনি নাম না করে দেবাংশুর উদ্দেশ্যে লিখেছেন, “ইয়ুথ আইকন নাকি পুরৌ কার্টুন?” এই প্রসঙ্গে পাল্টা দিয়েছেন দেবাংশু ভট্টাচার্য। তিনি বলেছেন, “যিনি ওই পোস্টটি করেছেন তাঁকে অনেক ছোটোবেলায় দেখেছিলাম । এখন ওতটা মনে নেই।

আরও পড়ুন-“আবেগে আঘাত আসবে না।”- রাজীবের প্রত্যাবর্তন প্রসঙ্গে বললেন কুণাল ঘোষ।

ছোটোবেলায় টিভিতে উনাকে দেখেছি নাগিনী হয়ে মাটিতে শুয়ে পড়ছেন। একটা টেলিভিশন শো তে পরবর্তী কালে লোক হাসিয়ে পয়সা পেতেন। যদি উনি যোগ্যতার বলে কাজ না পেয়ে থাকেন, তাহলে আমাকে নিয়ে ফেসবুকে পোস্ট করে একটু ফুটেজ খাওয়ার চেষ্টা করতেই পারেন।”অভিনেত্রী শ্রীলেখা আবার নাম না করে লিখেছেন, “বেচারা আমার কথা গুলিকে পার্সোনাল অ্যাটাক হিসেবে গ্রহণ করেছে ।

আমি কিন্তু মানুষটাকে চিনিই না। আমি শুধু একটা মিম শেয়ার করেছি। সেটাকে পার্সোনাল অ্যাটাক হিসাবে নিলে কিছু করার নেই।”

Related Articles

Back to top button