“বাবা তোমাকে খুব মিস করছি।”- স্বর্গীয় পিতার উদ্দেশ্যে লিখলেন কাঞ্চন মল্লিক

“বাবা তোমাকে খুব মিস করছি।”- স্বর্গীয় পিতার উদ্দেশ্যে লিখলেন কাঞ্চন মল্লিক

নিজস্ব প্রতিবেদন: গত রবিবার থেকেই বাংলার মানুষের কাছে চর্চায় রয়েছে কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ীর ত্রিকোণ প্রেমের গল্প। কাঞ্চন মল্লিকের সাথে শ্রীময়ী চট্টরাজের অবৈধ সম্পর্ক রয়েছে এবং তাঁরা দুজনে মিলে কাঞ্চনের স্ত্রী শ্রীময়ীকে আক্রমণ করেছেন এই অভিযোগে কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে অভিযোগ করেছেন তাঁর স্ত্রী পিঙ্কি। এদিকে পাল্টা অভিযোগ দায়ের করেছেন কাঞ্চন মল্লিক। এই ঘটনায় রীতিমতো বিতর্ক বাংলার মাটিতে।

ঠিক শোভন-বৈশাখীর মতোই এগোচ্ছে এই ঘটনা। এই প্রসঙ্গে কাঞ্চন মল্লিক পুরো দোষটাই দিয়েছেন তাঁর স্ত্রী পিঙ্কির উপরে। কাঞ্চন বলেছেন,”এমন পরিস্থিতির সৃষ্টি করেছে যে আজ লোক হাসানোর কাঞ্চন মল্লিক একা ঘরে বসে হাউমাউ করে কাঁদছে। ভগবানের দয়ায় শ্রীময়ী আর আমার আত্মসহায়ককে গত শনিবার সাথে নিয়েছিলাম বলেই আমার নামে ৪৯৮ ধারার মামলা করতে পারেনি পিঙ্কি।

আরও পড়ুন-কাঞ্চন, শ্রীময়ী এবং পিঙ্কির ব্যাক্তিগত সম্পর্কে না গলাবে না আর্টিস্ট ফোরাম”- মন্তব্য শান্তিলালের।

এমন আজেবাজে রটিয়েছে আমার নামে যে রাস্তায় বেরোতে লজ্জা করছে, কারো দিকে চোখ তুলে তাকাতে লজ্জা করছে। আমাকে ভরসা করে উত্তরপাড়া কেন্দ্রের বিধায়ক পদে আসীন করেছেন মুখ্যমন্ত্রী। এখন আমি মুখ্যমন্ত্রী আর অভিষেক বন্দ্যোপাধ্যায় কে কিভাবে মুখ দেখাবো? “এবার ইনস্টাগ্রামে কাঞ্চন তাঁর ছোটোবেলার একটি ছবি পোস্ট করেছেন যেখানে তিনি বাবার কোলে বসে রয়েছেন।

আরও পড়ুন-“সাদামাটা মনের কাঞ্চনকে কেউ ভুল বুঝিয়ে ব্যবহার করতে পারে।”- উদ্বেগ প্রকাশ করলেন রুদ্রনীল ঘোষ।

তিনি লিখেছেন,”বাবা, তোমাকে এখন খুব মিস করছি। তুমি যদি বেঁচে থাকতে তাহলে তোমার কোলে মাথা রেখে একটু কাঁদতে পারতাম, তোমার সাথে আমার মনের কথা শেয়ার করতে পারতাম।”কাঞ্চন মল্লিকের ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তাঁকে সান্ত্বনা দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by KanchanMullick (@kanchanthinksreaal)

,