নিউজপলিটিক্সরাজ্য

“বাপ দেখেনি ছাগল ছেলে মুরগি দেখেই পাগল।”- সায়নী ঘোষের মন্তব্যের পরিপ্রেক্ষিতে তাঁকে পাল্টা ‘কন্ডোম দিদি’ বলে কটাক্ষ করলেন এক নেটিজেন

নিজস্ব প্রতিবেদন: আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী পদে আসীন হয়েছিলেন সায়নী ঘোষ। কিন্তু প্রথম থেকেই তাঁকে বিতর্ক তাড়া করে বেরিয়েছে। কয়েক বছর আগে শিবলিঙ্গে কন্ডোম পরানো ছবি তিনি আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

এই ঘটনায় সারা রাজ্য তোলপাড় হয়েছিলো। সায়নী ঘোষের বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়েছিলো বিজেপি কর্মী সমর্থকরা। বর্তমানে তৃণমূলের যুব সভানেত্রীর দ্বায়িত্বে আসীন হয়েছেন সায়নী ঘোষ।

আরও পড়ুন-“বাবা তোমাকে খুব মিস করছি।”- স্বর্গীয় পিতার উদ্দেশ্যে লিখলেন কাঞ্চন মল্লিক

এবার তিনি সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করে আবার কটাক্ষের মুখে পড়েছেন।সম্প্রতি দেবাংশু ভট্টাচার্য তার একটি ফেসবুক পেজে একটি স্ট্যাটাস শেয়ার করেন। এই স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘কথা দিলাম দিদি থাকতে বাংলা ভাগ করতে দেব না।’

এই স্ট্যাটাসে তিনি হ্যাশট্যাগ দিয়ে ট্যাগ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সায়নী ঘোষকে। দেবাংশুর এই স্ট্যাটাসে সায়নী ঘোষ কমেন্ট করে লেখেন, “এদের অবস্থা যথেষ্ট শোচনীয়। এদেরকে কেস হল বাপ দেখেনি ছাগল ছেলে মুরগি দেখেই পাগল।”

আরও পড়ুন-“ফাদার্স ডে তে ছেলেকে উপহার দিয়েছেন ৩ কোটির গাড়ি?” – কি বললেন সোনু সুদ?

আর এই কমেন্ট করার পরেই সায়নীর দিকে ধেয়ে আসে একের পর এক তির্যক মন্তব্য। এক নেটিজেন সায়নী ঘোষকে ‘কন্ডোম দিদি’ বলে কটাক্ষ করেছেন তাঁর কমেন্টের পরিপ্রেক্ষিতে। সায়নী এই কমেন্ট গুলির পরিপ্রেক্ষিতে কোনো উত্তর আর দেননি।

কয়েকদিন আগেই সায়নী ঘোষ সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন যে, উত্তরপ্রদেশে ভোটের আবহে প্রধানমন্ত্রীর প্রচার শুরু হলেই করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়বে শীঘ্রই।

Related Articles

Back to top button