করোনা আক্রান্ত সিপিএম নেতা সুজন চক্রবর্তী

করোনা আক্রান্ত সিপিএম নেতা সুজন চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন: সারা ভারতে আতঙ্কের পরিবেশ সৃষ্টি করেছে করোনার দ্বিতীয় ছোবল। সারা দেশের মধ্যে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে এই করোনাভাইরাস।পশ্চিমবঙ্গের বুকেও ভয়াবহ সন্ত্রাস চালাচ্ছে করোনা ভাইরাস। এখনো পর্যন্ত এই ভাইরাসের কবলে পড়েছেন ৬ লক্ষ ৭৮ হাজার ১৭২ জন। এই ভাইরাস প্রাণ নিয়েছে ১০ হাজার ৬৫২ জনের। সুস্থ হয়েছেন ৬ লক্ষ ৯ হাজার ১৩৪ জন।

পশ্চিমবঙ্গের বুকে সেলিব্রিটি থেকে শুরু করে নেতা মন্ত্রী সাধারণ মানুষ অনেকেই এই ভাইরাসের কবলে পড়েছেন। ‌ গতকাল জানা গিয়েছে এই ভাইরাসের কবলে পড়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী, টলিউডের অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, এবং অভিনেতা জিৎ। এছাড়াও আরও বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী করোনার গ্রাসে পড়েছেন। রাজ্যের বুকে এই সময় এখনো তিন দফা ভোট বাকি রয়েছে। ‌ আগামীকাল হতে চলেছে ষষ্ঠ দফার ভোট।

আরও পড়ুন-আবার দ্বিতীয় বার করোনা আক্রান্ত তৃণমূল নেত্রী মৌসম নুর

আবার মুখ্য নির্বাচন কমিশনার সুশীল চন্দ্র‌ও করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে।এবার করোনার কবলে পড়েছেন যাদবপুরের সংযুক্ত মোর্চার সমর্থিত সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী। জানা গিয়েছে বাইপাসের ধারে একটি বেসরকারি হসপিটালে ভর্তি হয়েছিলেন সুজন চক্রবর্তী। করোনা পরীক্ষা হওয়ার পর তার রিপোর্ট পজিটিভ বলে জানা গিয়েছে। আপাতত ওই হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। জানা গিয়েছে তার শরীরে করোনার মৃদু উপসর্গ পাওয়া গিয়েছে। তবে বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল এমনটাই জানিয়েছেন চিকিৎসকরা।