নিউজপলিটিক্সরাজ্য

“অজন্তাকে ব্ল্যাকমেল করছে সিপিএম”- অভিযোগ করলেন কুনাল ঘোষ

নিজস্ব প্রতিবেদন: সিপিএমের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুনাল ঘোষ। তিনি অভিযোগ তুলেছেন যে অনিল বিশ্বাসের মেয়ে অজন্তা বিশ্বাসকে সিপিএম নাগাড়ে ব্ল্যাকমেল করে চলেছে ।সম্প্রতি তৃণমূলের মুখপত্রে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেছিলেন অনিল বিশ্বাসের কন্যা অজন্তা বিশ্বাস। ‌ তারপরেই নাকি অজন্তা বিশ্বাসকে শোকজ করেছিল সিপিএম যার উত্তর দিয়েছিলেন অজন্তা বিশ্বাস।

তারপরেই অজন্তার পক্ষে দাঁড়িয়েছেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুনাল ঘোষ। গতকাল তিনি টুইটারে আক্রমণ করেছেন রাজ্য সিপিএমকে। তিনি সিপিএমের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে টুইট করে বলেছেন,”পারিবারিক অসুস্থতার মধ্যে লেখিকাকে ইমোশনাল ব্ল্যাকমেল করে লেখিকার চিঠি পাওয়া যায় কিন্তু তার মন পাওয়া যায় না। সিপিএমের লম্ফঝম্প দেখে যথেষ্ট হেসে উঠেছি।”

আরও পড়ুন-মুখ্যমন্ত্রী না থাকলে ঘাটালে আরও বড় ক্ষতি হতো। শুভেন্দু মিথ্যা কথা বলছেন”- দাবি করলেন সেচমন্ত্রী

কুনাল ঘোষ বলেছেন যে,”অজন্তা বিশ্বাসের মা গীতা বিশ্বাস খুবই অসুস্থ হয়ে রয়েছেন এবং কিছুদিন আগেই তিনি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। ‌ বাড়িতে অসুস্থ মা এবং যথেষ্ট মানসিক চাপ রয়েছে তার মধ্যে অজন্তা বিশ্বাসকে বারবার ফোন করে ব্ল্যাকমেল করছে সিপিএম নেতৃত্ব। তাকে মানসিক চাপ দেওয়া হচ্ছে।”এদিকে জানা গিয়েছে তৃণমূলের মুখপত্রে অজন্তা বিশ্বাস কেন কলম ধরেছেন সেই বিষয়ে তাকে শোকজ করেছিল সিপিএম নেতৃত্বের যার উত্তর দিয়েছেন অজন্তা বিশ্বাস।

আরও পড়ুন-ক্যামাক স্ট্রিটে অভিষেকের সাথে সাক্ষাৎ করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। শীঘ্রই কি প্রত্যাবর্তন তৃণমূলে?

তিনি নাকি জানিয়েছেন যে ভবিষ্যতে তিনি তৃণমূলের মুখপত্রে কখনো লিখবেন না।একদিকে একুশের বিধানসভায় যথেষ্ট রণনীতি গ্রহণ করা সত্ত্বেও বাংলা থেকে কার্যত মুছে গিয়েছে সিপিএম । এই প্রথম বিধানসভায় একটাও সিপিএম বিধায়ক নেই জানিয়ে স্বয়ং মুখ্যমন্ত্রী হতাশা ব্যক্ত করেছিলেন। তারপরেই এই পরিস্থিতিতে অজন্তা বিশ্বাস তৃণমূলের মুখপত্রে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গুণগান করাই যথেষ্ট ক্ষুদ্ধ হয়েছিলো আলিমুদ্দিন।

গত ৩১ শে জুলাই এই মর্মে অনিল বিশ্বাসের কন্যা অজন্তা বিশ্বাসকে শোকজ করেছিল সিপিএম। সেদিনই টুইট করে যথেষ্ট সরব হয়েছিলেন কুনাল ঘোষ।

Related Articles

Back to top button